বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮ ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

সাদুল্লাপুরে হাবিবুর হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার সাদুল্লাপুরে হাবিবুর হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকাল ১১টা থেকে দুপুর পর্যন্ত এলাকার সকল সর্বস্তরের জনগণের অংশগ্রহণে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, গত ১৯ অক্টোবর সকাল সাড়ে ৯টার দিকে বাড়িতে ঢুকে হাবিবুর রহমান (২৫) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে দুই ইয়াবাকারবারি। হাবিবুর উপজেলার জামালপুর ইউনিয়নের এনায়েতপুর গ্রামের আকবর হোসেনের ছেলে।

হত্যাকারীরা এনায়েতপুর গ্রামের আব্দুর রশিদ সরকারের ছেলে স্বাধীন মিয়া ও হামিদুর রহমানের ছেলে এনামুল হক দীর্ঘদিন ধরে ইয়াবার কারবার করে আসছিল। কিছুদিন আগে স্বাধীন মিয়া পুলিশের হাতে ধরা পড়ে। সম্প্রতি সে জেল থেকে ছাড়া পায়।

পুলিশের হাতে ধরা পড়ার জন্য হাবিবুর রহমানকে দায়ী করে স্বাধীন মিয়া। গতকাল সকাল ৯টার দিকে স্বাধীন ও এনামুল মদিনা প্রকল্পসংলগ্ন হাবিবুর রহমানের বাড়িতে আকস্মিকভাবে প্রবেশ করে এবং তাকে ছুরিকাঘাত করতে থাকে। স্থানীয়রা চিৎকার শুনে ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যায়। সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে হাবিবুর মারা যান।

এ ঘটনায় হত্যাকারী এনামুলের দ্বিতীয় স্ত্রী সাফি বেগম ও বাবা হামিদুরকে আটক করেছে পুলিশ এবং সাদুল্লাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।