শুক্রবার ৩ এপ্রিল ২০২০ ২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

সাম্প্রদায়িক নির্যাতন বন্ধ ও নির্যাতনের বিচারের দাবিতে নতুন প্রজন্ম জেগে উঠেছে -গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকার

Pic-Gono Jagoranবীরগঞ্জ প্রতিদিন: গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকার বলেন, যারা ১৯৭১ সালে আমাদের বিরুদ্ধে যুদ্ধ করেছে, যারা আমাদের দেশের অস্তিত্বকে স্বীকার করেনা তারা আমাদের দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার লক্ষে এবং বাংলাদেশকে জঙ্গীবাদী রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে সংখ্যালঘু পরিবারে উপর নির্মম নির্যাতন চালিয়েছে। সারাদেশে সংখ্যালঘু পরিবারের উপর যে বর্বর হামলা ও নির্যাতন চালানো হয়েছে আমরা তার প্রতিবাদের ভাষা হারিয়ে ফেলেছি। তাই সাম্প্রদায়িক নির্যাতন বন্ধ এবং নির্যাতনকারীদের বিচারের দাবিতে নতুন প্রজন্ম জেগে উঠেছে। নির্যাতনকারী ও হামলাকারী জামায়াত-শিবিরকে অবিলম্বে নিষিদ্ধ করতে হবে। এটি এখন সময়ের দাবী। দেশের প্রতিটি মানুষের দাবী।

গণজাগরণ মঞ্চ ঢাকা থেকে দিনাজপুরের কর্ণাইয়ের ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন শেষে ঠাকুরগাঁও যাওয়ার পথে  রবিবার দুপুর ১টায় বীরগঞ্জ পৌর শহরের পুরাতন শহীদ মিনার চত্বরে উপজেলা গণজাগরণ মঞ্চ আয়োজিত এক বিশাল পথ সভায় ৩৫ মিনিটের বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় গণজাগরণ মঞ্চের সদস্য শ্লোগান কন্যা লাকির শ্লোগানে মুখরিত হয় পুরো এলাকা। এ সময় উপস্থিত হাজার হাজার জনতা সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় তাদের এই উদ্যোগকে করতালির মাধ্যমে স্বাগত জানায়।

স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে বীরগঞ্জ উপজেলার আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ জাকারিয়া জাকা, উপজেলা ভাইস চেয়ারম্যান গোপাল দেব শর্মা, বীর মুক্তিযোদ্ধা প্রেমানন্দ রায়, অধ্যাপক কালিপদ রায়, মোঃ আব্দুর রহিম, বীরগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহিনুর ইসলাম, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক রফিকুল ইসলাম, কৃষকলীগ সভাপতি শিবলী সাদিক, কমিউনিষ্ট পার্টির সাধারণ সম্পাদক প্রভাষক প্রশান্ত কুমার সেন, হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের আহবায়ক চিও রঞ্জন রায়, বীরগঞ্জ প্রতিদিন অন লাইন পত্রিকার সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক প্রমুখ। পথসভা শেষে দুপুর ২টায় গনজাগরন মঞ্চের বিশাল গাড়ী বহর ঠাকুরগাঁও এর  উদ্দেশে রওয়ানা হয়।

Please follow and like us:
RSS
Follow by Email