বৃহস্পতিবার ২৫ জানুয়ারী ২০১৮ ১২ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ

সিলেটে গাড়ির ব্রেকফেলে আহত ৩০, প্রাণে বাঁচলেন অর্থমন্ত্রী

সিলেটে সোনারপাড়া জামে মসজিদের সামনে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের গাড়ি ব্রেকফেল করে মুসল্লিদেরকে ধাক্কা দেয়ার ঘটনায় ৩০ জন আহত হয়েছেন। তাতে অল্পের জন্য প্রাণে বেঁচে গিয়েছেন অর্থমন্ত্রী।

শুক্রবার (১৯ জানুয়ারি) জেলা নগরের রায়নগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদেরকে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

আহতরা হলেন- সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এসএম নুনু মিয়া, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদসহ অন্তত ৩০ জন।

সিলেট মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুর রহমান জামিল বলেন, জুমার নামাজ শেষে অর্থমন্ত্রীর সঙ্গে মুসল্লিরা সাক্ষাৎ করছিলেন। তখন মসজিদের পাশের একটি মাঠ থেকে মন্ত্রীর ব্যবহৃত গাড়িটি চালক এদিকে আনছিলেন। সেসময় গাড়িটি ব্রেকফেল করে মুসল্লিদেরকে ধাক্কা দেয়।

তিনি বলেন, এতে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের বেশ কয়েকজন নেতা মারাত্মকভাবে আঘাত প্রাপ্ত হন। তবে অর্থমন্ত্রীর কোনও ক্ষতি হয়নি। পড়ে গিয়ে কিছুটা আঘাত পেয়েছেন তিনি।

সিলেট কোতোয়ালি থানার ওসি গৌছুল হোসেন জানান, গাড়ির চালক জিজ্ঞাসাবাদে বলেছেন- হঠাৎ করে গাড়ি ব্রেকফেল করেছে। যার কারণে এ দুর্ঘটনাটি ঘটেছে। তবে পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।