মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮ ৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

সুজাপুর মডেল উচ্চ বিদ্যালয় কে সরকারী করন করায় গণ শিক্ষা মন্ত্রীকে বিদ্যালয়ের পক্ষথেকে সংবর্ধনা

দিনাজপুর প্রতিনিধি ; ফুলবাড়ী উপজেলার সুজাপুর মডেল উচ্চ বিদ্যালয় কে সরকারী করণ করায় প্রাথমিক ও গন শিক্ষা মন্ত্রীকে বিদ্যালয়ের পক্ষ থেকে এক গণ সংবর্ধনা দেওয়া হয়।

২০ শে সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় ফুলবাড়ী সুজাপুর সরকারী মডেল উচ্চ বিদ্যায়ের চত্তরে বিদ্যালয়ের পক্ষ থেকে এক গণ সংবর্ধনার আয়োজন করা হয়।

গন সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ও সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল।সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণ শিক্ষা মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী এড: মোস্তাফিজুর রহমান ফিজার (এমপি)।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দিনাজপুর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোঃ আবু বক্কর সিদ্দিক, সাবেক সংসদ সদস্য মোঃ সোয়েব , দিনাজপুর শিক্ষা বোর্ডের সচিব মোঃ আমিনুল ইসলাম, ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুর সালাম চৌধুরী ও উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি মোঃ হায়দার আলী শাহ।অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা পরিষদের সদস্য আলহাজ মোঃ কামরুজ্জামান , ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব, ফুলবাড়ী উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শমশের আলী মন্ডল, বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্রী সঞ্জয় চক্রবর্তী ।

গণ সংবর্ধনা অনুষ্ঠানে সুজাপুর মডেল সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহ অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুধিজন ইলেক্টিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক গন উপস্থিত ছিলেন।