বৃহস্পতিবার ২৭ ফেব্রুয়ারী ২০২০ ১৪ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

সুন্দরগঞ্জে পৌর মেয়রের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার সুন্দরগঞ্জ পৌরসভার মেয়র কর্তৃক ঠিকাদারি লাইসেন্স নবায়নে টালবাহনা ও লাইসেন্স বাতিল করার ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন পৌরসভার আওতাধীন ঠিকাদারেরা।

শুক্রবার দুপুর ১২ টার সময় উপজেলার বঙ্গবন্ধু চত্ত্বরস্থ ঠিকাদারি কার্যালয় বিশিষ্ট ঠিকাদার মিজানুর রহমান লিঠু লিখিত বক্তব্যে বলেন গত ১২ জুন পৌরসভা কর্তৃক ৫টি প্যাকেজে টেন্ডার আহবান করা হয়।  এছাড়া গত ২৭ জুন পৌর মেয়র আব্দুল্লাহ্ আল মামুন সংশ্লিষ্ট ঠিকাদারদের লাইসেন্স নবায়নের জন্য নোটিশ ইস্যু করে ৩১ জুলাই পর্যন্ত লাইসেন্স নবায়নের শেষ দিন নির্ধারণ করেন।

এদিকে আহবানকৃত টেন্ডার নোটিশে দরপত্র দাখিলের শেষ দিন ১৫ জুলাই নির্ধারণ করায় ঠিকাদারগণ তাদের লাইসেন্স নবায়নের জন্য পৌর মেয়রের নিকট বারবার ধর্ণা দিলেও তিনি টালবাহনার আশ্রয় নিতে থাকেন এবং লাইসেন্স নবায়ন কর্মকর্তাকে সু-কৌশলে পৌর কার্যালয়ের বাইরে অবস্থান করান।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ঠিকাদার লিঠু আরও অভিযোগ করে বলেন, মেয়র নিজস্বার্থ হাসিলের জন্য ও তার আস্থাভাজন গুটিকয়েক ঠিকাদারকে কাজ পাইয়ে দেয়ার ষড়যন্ত্র করায় তাদের লাইসেন্স নবায়নে টালবাহনা করা হচ্ছে।

এনিয়ে পৌর মেয়র আব্দুল্লাহ্ আল মামুনের সাথে কথা হলে তিনি ঠিকাদারদের অভিযোগ অস্বীকার করেন।

সংবাদ সম্মেলনে অন্যান্য ঠিকাদারদের মধ্যে উপস্থিত ছিলেন, লোকমান সরকার, রেজাউল আলম রেজা, আহসান আজিজ সরদার মিন্টু, মমিনুল ইসলাম, শহিদুল ইসলাম রানা, গোলাম মর্ত্তুজা টুকু প্রমূখ।

Please follow and like us:
RSS
Follow by Email