শনিবার ১৪ ডিসেম্বর ২০১৯ ৩০শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটিকে ঢাকাস্থ বীরগঞ্জ সমিতির পক্ষে ৯লক্ষ ২৫হাজার টাকা প্রদান

ঢাকা থেকে নুরুল হক বাবু ॥ সুবর্ণজয়ন্তী উদযাপন ও পুনর্মিলনীকে ঘিরে উচ্ছাসে মাতোয়ারা বীরগঞ্জ পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়ের বর্তমান এবং সাবেক শিক্ষার্থীরা। তাদের উচ্ছাসের সাথে একাত্মা প্রকাশ করে পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছে ঢাকাস্থ বীরগঞ্জ সমিতি। তাদের এই প্রতিশ্রুতি আরো উচ্ছাস বাড়িয়ে দিয়েছে শিক্ষার্থীদের। বীরগঞ্জ সমিতি সার্বিক সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সাহস যুগিয়েছে আয়োজক কমিটির।

সুবর্নজয়ন্তীকে আরও প্রাণবন্ত এবং আনন্দমুখর করতে গত শুক্রবার ঢাকায় আনুষ্ঠানিক ভাবে ৯লক্ষ ২৫হাজার টাকা তুলে দিয়েছে বীরগঞ্জ পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়ের সুবর্ণজয়ন্তী উদযাপন ও পুনর্মিলনী কমিটির কাছে।

এ সময় সুবর্ণজয়ন্তী উদযাপন ও পুনর্মিলনী কমিটির পক্ষে উপস্থিত ছিলেন কমিটির আহবায়ক আলহাজ্ব জাকারিয়া জাকা এবং অন্যতম সদস্য সুভাষ দাশ।
বীরগঞ্জ সমিতির পক্ষে উপস্থিত ছিলেন সভাপতি এবং রেভিয়েন্ট ইমপোর্ট এ্যান্ড এক্সপোর্ট হেড় অফ মার্কেটিং মোঃ আনোয়ার পারভেজ, সাধারণ সম্পাদক এবং লিডার ডে (বাংলাদেশ)লি. সিইও এন্ড এমডি মোঃ সফিউল ইসলাম জুয়েল,
উপদেষ্টা কর্ণেল (অব) বাংলাদেশ সেনাবাহিনী এটিএমএ মতিন,
উপদেষ্টা পার্টেক্স গ্রুপের হেড অব মার্কেটিং এন্ড সেলস সুশীল চন্দ্র ঘোষ,
উপদেষ্টা এক্সিম ব্যাংক বাংলাদেশ সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. সাইফুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক এবং বাংলা ক্যাট জ্যৈষ্ঠ ব্যবস্থাপক মো. সারোয়ার মোর্শেদ, জিএম এ্যারিষ্টোফার্মা ড. আব্দুল হক, সফটওয়ার স্পেশালিষ্ট মো. নুরুল হুদা বাবু, আরএস ফ্যাশেন লি: এমডি মো. রেজাউল হক রিপন, সহ সভাপতি ওবায়দুর রহমান মুকুল, মোজাম্মেল হোসেন বেলাল, সহ সাধারণ সম্পাদক আরমানুল হক পার্থ, সদস্য টিটন, হিরা, জামান প্রমুখ।