বুধবার ২১ অগাস্ট ২০১৯ ৬ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

সেন্ট ফিলিপস্ হাই স্কুল এন্ড কলেজের আয়োজনে দিনব্যাপী বাস্কেট বল উৎসব অনুষ্ঠিত

মোঃ নুর ইসলাম, দিনাজপুর ঃ সেন্ট ফিলিপস্ হাই স্কুল এন্ড কলেজের আয়োজনে অত্র প্রতিষ্ঠানের বাস্কেট বল গ্রাউন্ডে দিনব্যাপী বাস্কেট বল উৎসব ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। ৯ আগষ্ট শুক্রবার সকাল ৯ টায় দিনব্যাপী বাস্কেট বল উৎসব ২০১৯ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। ক্রমান্বয়ে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত প্রতিষ্ঠানের ছাত্রীদের, বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত স্কুল ছাত্রদের এবং রাত ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত প্রতিষ্ঠানের বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে বাস্কেট বল উৎসব পালন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আশরাফুল আলম প্রধান। বিশেষ অতিথি দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার, যুগ্ন সম্পাদক মোঃ আসলাম হোসেন। অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ ব্রাদার কাজল লিনুস কস্তা সিএসসি’র সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অত্র প্রতিষ্ঠানের উপাধ্যক্ষ ব্রাদার সরোজ ভিনসেন্ট গমেজ সিএসসি, সহকারী প্রধান শিক্ষক ব্রাদার জনি গ্রেগরী সিএসসি, সহকারী প্রধান শিক্ষক সিস্টার সন্ধ্যা পিউরিফিকেশন সিআইসি, সিনয়ির শিক্ষক মাওঃ আবেদ আলী প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, আমি অভিভুত দিনাজপুরে একটি মাত্র শিক্ষা প্রতিষ্ঠান সেন্ট ফিলিপস্ হাই স্কুল এন্ড কলেজ এই প্রতিষ্ঠান ব্যাতিত অন্য কোন প্রতিষ্ঠানে এই বাস্কেট বল খেলার গ্রাউন্ড নেই এবং খেলার কোন আয়োজনও নেই। আমরা আরও আনন্দিত জাতীয় ভাবে অত্র প্রতিষ্ঠান বাস্কেট বল খেলায় অংশ গ্রহণ করে রানার্স আপ অর্জন করে দিনাজপুরের ভাবমুর্তি উজ্জল করে। সেই সাথে দিনাজপুরের একটি বড় গৌরব অনুর্ধ-১৭ বাস্কেট বল খেলায় জাতীয় দলের প্রতিনিধি হিসেবে অত্র প্রতিষ্ঠানের শিক্ষার্থী মোঃ মোস্তফা কামাল তুহিন অষ্ট্রেলিয়ায় যাওয়ার সুযোগ পেয়েছে।