মঙ্গলবার ৭ এপ্রিল ২০২০ ২৪শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

সেন্ট ফিলিপস্ হাই স্কুল এন্ড কলেজে শিক্ষক অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত

মোঃ নুর ইসলাম, দিনাজপুর ঃ ১৮ সেপ্টেম্বর বুধবার সকাল ১০টায় সেন্ট ফিলিপস্ হাই স্কুল এন্ড কলেজের প্রাক নির্বাচনী/মধ্যবর্তী মূল্যায়ন পরীক্ষার ফলাফল প্রকাশ ও শিক্ষক অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শিক্ষক অভিভাবক মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ ব্রাদার কাজল লিনুস কস্তা সিএসসি। শিক্ষক অভিভাবক মতবিনিময়ে প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ অভিভাবকদের উদ্দ্যেশে বলেন, শিক্ষার্থীদের পড়া-লেখার মান এবং প্রতিষ্ঠানে শিক্ষার পরিবেশ ও পড়া-লেখার পাশা-পাশি তাদের স্বাস্থ্য সুরক্ষার বিষয়ে বিশেষ করে নজর দিতে হবে। শিক্ষার্থীরা কোন সময় অসুস্থ হচ্ছে সেই সময় গুলো খুব শর্তকতার সাথে পার করতে হবে।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন প্রতিষ্ঠানের উপাধ্যক্ষ ব্রাদার সুরোজ ভিনসেন্ট গমেজ সিএসসি, মাধ্যমিক শাখার প্রধান শিক্ষিকা সিস্টার সন্ধ্যা পিউরিফিকেশন সিআইসি, মাধ্যমিক শাখার সহকারি প্রধান শিক্ষক ব্রাদার জনি গ্রেগরী সিএসসি, সিনিয়র শিক্ষক মাওলানা আবেদ আলী, সহকারি শিক্ষক মোঃ কামাল হোসেন, প্রাথমিক শাখার প্রধান শিক্ষিকা সিস্টার রেবেকা রোজারিও সিআইসি, সহকারি শিক্ষক সিস্টার হেলেন রোজারিও সিআইসি, প্রনতী হাসজদা, সুরভী বর্মন,

উল্লেখ্য যে, প্রাক নির্বাচনী/মধ্যবর্তী মূল্যায়ন পরীক্ষার ফলাফল প্রকাশ ও শিক্ষক অভিভাবক মতবিনিময় সভাটি গত ১৬ সেপ্টেম্বর শুরু হয়ে ক্রমান্বয়ে ৫ম শ্রেণি থেকে ৮ম ও ১০ম শ্রেণি পর্যন্ত  শিক্ষার্থীদের অভিভাবক ও শিক্ষকদের নিয়ে মত বিনিময় হয় অনুষ্ঠিত হয় এবং ১৮ সেপ্টেম্বর ৮ম ও ১০ শ্রেণির শিক্ষার্থীদের অভিভাবক ও শিক্ষকদের মত বিনিময় সভার মধ্য দিয়ে ৩ দিন ব্যাপী শিক্ষক অভিভাবক মতবিনিময় সভার সমাপ্তি হয় । 

Please follow and like us:
RSS
Follow by Email