বুধবার ১২ ডিসেম্বর ২০১৮ ২৮শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

সেন্সরে জমা ঈদের সিনেমা ‘পোড়ামন-২’

প্রতি ঈদে চলচ্চিত্র পাড়ায় বাড়তি আমেজ লক্ষ্য করা যায়। সিনেমাপ্রেমীদের মধ্যেও থাকে ঈদের সিনেমা নিয়ে একটু বেশি আগ্রহ। ঈদের সিনেমা মানেই ক্ষমতাসীন প্রযোজনা প্রতিষ্ঠান, জনপ্রিয় শিল্পী, বেশি বাজেট, বেশি প্রচারণা, দর্শকদের বেশি আগ্রহ- সব কিছুই যেন একটু বেশি। এবার ঈদে মুক্তির মিছিলে রয়েছে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘সুপার হিরো’, ‘পাঙ্কু জামাই’ ‘পোড়ামন-২’ নামে চারটি সিনেমা। এর মধ্যে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ সেন্সর ছাড়পত্র পেয়েছে।

গত ৩১ মে ‘পোড়ামন-২’ সিনেমাটি সেন্সরে জমা দেয়া হয়। সিনেমাটি প্রদর্শনের তারিখ এখনও ঠিক করা হয়নি বলে সেন্সর সূত্রে জানা যায়। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই সিনেমাটি আসছে ঈদে মুক্তি দেয়ার লক্ষে প্রচারণা চালানো হচ্ছে। রায়হান রাফি পরিচালিত এই সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন ছোটপর্দার অভিনয়শিল্পী সিয়াম আহমেদ ও পূজা চেরি। এছাড়া এতে চিত্রনায়ক বাপ্পারাজকে একটি গুরত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে।

বিশ্ব চলচ্চিত্রের অন্যতম জমজমাট আসর ‘কান চলচ্চিত্র উৎসব’-এ প্রদর্শিত হয়েছে সিনেমাটি। এরই মধ্যে এই সিনেমার পোস্টার, টিজার ও দুটি গান ইউটিউবে প্রকাশ করা হয়েছে। দুটি গানই দর্শকদের প্রশংসা পেয়েছে।