মঙ্গলবার ১৯ জুন ২০১৮ ৫ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

সৈয়দপুরের জোড়া খুনের মূল খুনী গ্রেফতার

মো: জাকির হোসেন, সৈয়দপুর সংবাদদাতা|নীলফামারীর সৈয়দপুরে চাঞ্চল্যকর জোড়া খুনের প্রধান খুনী নুর মোস্তফা ওরফে লাবু ওরফে সুমনকে গ্রেফতার করেছে সৈয়দপুর থানা পুলিশ। সৈয়দপুর-পাবতীপুর সড়কের চৌমুহনী বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। লাবু সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের পোড়ারহাট এলাকার তেলিপাড়ার মোহাম্মদ আলীর পুত্র।
আজ বুধবার সন্ধ্যায় সৈয়দপুর থানায় এক প্রেস কনফারেন্সে নীলফামারী পুলিশ সুপার জাকীর হোসেন সাংবাদিকদের এ তথ্য জানান। তিনি বলেন, আটক খুনীর দেয়া তথ্যের ভিত্তিতে দিনাজপুরের চিরিরবন্দরের একটি আখ ক্ষেত থেকে রক্তমাখা জামা-কাপড়, নিহতের মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। বিকেলে নীলফামারী ম্যাজিস্টেট আদালতে আটক লাবু স্বীকারোক্তিমূলক জবাববন্দী দিয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে পুলিশ সুপার সাংবাদিকদের জানান।
উল্লেখ্য যে, পুলিশ গত ২৯ নভেম্বর সকাল ১১টার দিকে সৈয়দপুরের জসিম বাজার এলাকার একটি বাসা থেকে পাবতীপুর উপজেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক ও পেট্রল পাম্প ব্যবসায়ী মামনুর রশিদ ওরফে মামুন ও তার বান্ধবী কলেজ ছাত্রী সাথী আরা ক্ষত-বিক্ষত মরদেহ উদ্ধার করে। খুনের পর ওই বাসার ভাড়াটিয়াসহ খুনীরা আত্মগোপন করে। এ ঘটনায় ওই রাতে নিহত মামুনের বড় ভাই আব্দুর রশিদ নিজে বাদী হয়ে সৈয়দপুর থানায় ৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৫/৬ জনের নামে মামলা দায়ের করে।