মঙ্গলবার ২২ মে ২০১৮ ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

সৈয়দপুরে জসিম বিল্ডিংয়ে আটক ১৪ জুয়ারী, ভ্রাম্যমান আদালতে ১মাস করে কারাদন্ড

মো: জাকির হোসেন, সৈয়দপুর(নীলফামারী) সংবাদদাতা॥ নীলফামারীর সৈয়দপুরে সোমবার (২৯ জানুয়ারী) সকালে শহরের জসিম বিল্ডিংয়ে ১৪ জুয়ারীকে আটক করে সাজা দিয়েছে ভ্রাম্যমান আদালত। সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের বিচারক বজলুর রশীদ প্রত্যেককে এক মাসের করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন।
জানা যায়, শহরের শহীদ ডাক্তার জিকরুল হক সড়কের জসিম বিল্ডিংয়ে অভিযান চালিয়ে পুলিশের সহযোগিতায় ১৪ জুয়ারীকে আটক করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। তাদের প্রত্যেককে এক মাসের করে কারাদন্ড দেন। আটক জুয়ারীরা হলেন (ম্যানেজার) শহরের কুন্দলের মৃত জালাল উদ্দিনের ছেলে সামসুদ্দিন, বাস টার্মিনালের মোজাহারুলের ছেলে রিপন, সাহেব পাড়ার আকতারের ছেলে আকরাম, পুরাতন বাবুপাড়ার হালিমের ছেলে রইচ উদ্দিন, হাতিখানার মোকছোদুল রহমানের ছেলে আলমগীর, একই এলাকার মৃত আলিমের ছেলে বাবু, গোলাহাটের মৃত তৈয়বের ছেলে বাবু, মুন্সিপাড়ার মৃত সিদ্দিক মিস্ত্রীর ছেলে রোস্তম, সাহেব পাড়ার মৃত ইফনুসের ছেলে হায়দার, কয়ানিজপাড়ার মোজাম্মেল হকের ছেলে রুবেল, গোলাহাটের মৃত মুকুল মাহামুদের ছেলে আলিম, মিস্ত্রীপাড়ার মান্নানের ছেলে সালেক, হাতীখানার চুন্নুর ছেলে নজরুল, গার্ডপাড়ার আজিজের ছেলে বাদশা।
স্থানীয়রা জানায়, দীর্ঘদিন থেকে জসিম বিল্ডিয়ে আবাসিক হোটেলের আড়ালে মাদক, নারী ও জুয়ার জমজমাট ব্যবসা চলে আসছে। মাঝে মাঝে পুলিশ অভিযান চালালেও এমন কর্মকান্ড বন্ধ হয়নি।
সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শাহজাহান জুয়ারীদের আটকের কথা স্বীকার করে জানান, দীর্ঘদিন থেকে জুয়াড় আসর চলে এমন অভিযোগের ভিত্তিতে ইউএনও স্যারের উপস্থিতিতে জসিম বিল্ডিংয়ে অভিযান চালানো হয়।