বৃহস্পতিবার ১২ ডিসেম্বর ২০১৯ ২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

সড়ক দুর্ঘটনায় পিইসি পরীক্ষাথী আহত,পরীক্ষা দি‌তে পার‌লেন না

মো,মাহাবুর রহমান, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃসড়ক দুর্ঘটনায় আহত হ‌য়ে প্রাথ‌মিক শিক্ষা সমাপ‌নি পরীক্ষা দেয়া হলনা মা‌জেদুর রহমান(১১)না‌মের এক ক্ষু‌দে শিক্ষাথীর।ছাত্র মো. মাজেদুর রহমান ২০১৯ সালের পিইসি পরীক্ষা দেয়ার জন্য শিয়ালা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে যাওয়ার পথে দুর্ঘটনার স্বীকার হয়।
সোমবার সকাল ৯টায় সহপাঠীদের সাথে অটোরিক্সায় চড়ে ২০১৯ পিইসি পরীক্ষা দিতে কেন্দ্রে যাচ্ছিল মাজেদুর (১১)। হঠাৎ অটোরিক্সাটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। মাজেদুর চাপা পড়ে অটোরিক্সার নিচে। বাকিরাও গাড়ি থেকে ছিঁটকে পড়ে যায় রাস্তার উপর। সবাই ধরে মাজেদুরের উপর থেকে অটোরিক্সা সরানো হলেও পায়ের উপর ভর দিয়ে দাঁড়াতে পারে না মাজেদুর। পায়ের উরুতে প্রচণ্ড ব্যথায় কাতরাচ্ছে মাজেদুর। 
স্থানীয়দের সহযোগিতায় সহপ‌ঠিরা তা‌কে উদ্ধার ক‌রে তৎক্ষণাৎ চিকিৎসার জন্য নেয়া বিরামপুর শহরের একটি বেসরকারি ক্লিনিকে।

সোমবার সকাল সাড়ে ৯টায় দিনাজপুরের বিরামপুর উপজেলার নলিয়াপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।আহত মাজেদুর রহমান উপজেলার বেলখুরিয়া গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে। সে বেলখুরিয়া বে-সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিইসি পরীক্ষার্থী। 

মাজেদুরের বাবা জানান, “দুর্ঘটনায় মাজেদুরের ডানপায়ে উরুর অংশের হাড় ভেঙে গেছে। ডাক্তার দ্রুত অপারেশন করার পরামর্শ দিয়েছেন। বর্তমানে সে রংপুরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বেলখুরিয়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধানশিক্ষক মো. আসমাউল হোসনা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, “সকালে বিজুল বাজার থেকে শিয়ালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কেন্দ্রে পরীক্ষা দিতে যাবার পথে নলিয়াপাড়া গ্রামে সড়ক দুর্ঘটনায় মাজেদুর রহমান মারাত্মকভাবে আহত হয়।” তিনি বলেন, “ওইদিন মাজেদুরের বাংলা বিষয়ে পরীক্ষা ছিল।”‌