শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ ৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

হরিপুরে দলীয় মনোনয়ন প্রত্যাশী শরিফ উদ্দীন সরকার

কবিরুল ইসলাম কবির, হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধি ॥ আসন্ন স্থানীয় সরকারের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন (২০২১ইং) বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়ে আশাবাদী ২নং আমগাঁও ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী শরিফ উদ্দীন সরকার।

শরিফ উদ্দিন সরকার ঠাকুরগাঁও জেলা যুবলীগের সহ সম্পাদক। হরিপুর উপজেলার আমগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা। দীর্ঘ ২৫ বছর যাবত আমগাঁও ইউনিয়নে দলীয় দায়িত্বপালন করছেন। তিনি আমগাঁও ইউনিয়নের বেলুয়া গ্রামের স্থায়ী বাসিন্দা। উপজেলার সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান খামার ঈদগাহ দ্বিমুখী দাখিল মাদ্রাসার সভাপতি ও বেলুয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

এছাড়াও স্থানীয় আমগাঁও ইউপিতে ধর্মীয়, শিক্ষা ও সংস্কৃতিকসহ বিভিন্ন সামাজিক সংঘঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন শরীফ উদ্দিন সরকার ।

শরীফ উদ্দিন সরকার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২ নং আমগাঁও ইউনিয়ন পরিষদ থেকে চেয়ারম্যান পদপ্রার্থী। নৌকা প্রতীকে মনোনয়ন পেলে শতভাগ বিজয়ের ব্যাপারেও আশাবাদী শরীফ উদ্দিন সরকার।

এসব বিষয়ে এক বিশেষ সাক্ষাৎকারে আমগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী শরীফ উদ্দিন সরকারকে বলেন, জনগণের উন্নয়নের স্বার্থে দল আমাকে নৌকার মনোনয়ন দিবেন ইনশাল্লাহ। আমি দলীয় মনোনয়ন লাভের বিষয়ে শতভাগ আশাবাদী। আমগাঁওবাসীর দোয়া ও সহযোগিতা আমি প্রত্যাশী ।

আপনারা আমার জন্য দোয়া করবেন, আমি যেন আপনাদের সেবক হয়ে খেদমত করতে পারি। আমি সকলের কাছে দোয়া চাই।

Please follow and like us:
RSS
Follow by Email