রবিবার ২১ অক্টোবর ২০১৮ ৬ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

হাবিপ্রবিতে রূপালী ব্যাংক লিমিটেড-এর এটিএম বুথ উদ্বোধন

১২ ফেব্র“য়ারি ২০১৮, হাবিপ্রবি, দিনাজপুর: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে রূপালী ব্যাংক লিমিটেড হাবিপ্রবি শাখার উদ্যোগে সোমবার সকাল ১১টায় এটিএম বুথ উদ্বোধন করা হয়েছে। এটিএম বুথের শুভ উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের দায়িত্বপ্রাপ্ত ভাইস-চ্যান্সেলর প্রফেসর মো. মিজানুর রহমান এবং রূপালী ব্যাংক লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক মো. আতাউর রহমান প্রধান।

রূপালী ব্যাংক লিমিটেড হাবিপ্রবি শাখার ব্যবস্থাপক পবিত্র কুমার রায়-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন রেজিস্ট্রার প্রফেসর ড. মো. সফিউল আলম, রূপালী ব্যাংক লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক মো. আতাউর রহমান প্রধান। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রক্টর প্রফেসর ড. মো. খালেদ হোসেন, ভেটেরিনারি অ্যান্ড এনিমেল সায়েন্স অনুষদের ডীন প্রফেসর ডা. মো. ফজলুল হক, হিসাব শাখার পরিচালক প্রফেসর ড. মো. শাহাদৎ হোসেন খান, জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক প্রফেসর ড. শ্রীপতি সিকদার, পরিকল্পনা উন্নয়ন ও ওয়ার্কস শাখার পরিচালক প্রফেসর ড. উত্তম কুমার মজুমদারসহ রূপালী ব্যাংক লিমিটেড দিনাজপুর জেলার বিভিন্ন শাখার ব্যবস্থাপকবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে দায়িত্বপ্রাপ্ত ভাইস-চ্যান্সেলর প্রফেসর মো. মিজানুর রহমান বলেন, হাবিপ্রবি’র প্রতিষ্ঠালগ্ন থেকে রূপালী ব্যাংক লি. বিভিন্ন প্রকার ব্যাংকিং সুযোগ সুবিধা প্রদান করে আসছে। ভবিষ্যতে ব্যাংকের সেবার মান আরও বৃদ্ধি পাবে এ আশাবাদ ব্যাক্ত করি।
উল্লেখ্য, অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।