বৃহস্পতিবার ২৮ জানুয়ারী ২০২১ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

হাবিপ্রবির ফজিলাতুন্নেছা মুজিব হলের ডিজিটালাইজেশন কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করলেন ভিসি

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রতি) ফজিলাতুন্নেছা মুজিব হলের নিজস্ব ওয়েবসাইটের উদ্বোধন করা হয়েছে।
সোমবার (১১ জানুয়ারী) সকাল সাড়ে ১১টায় অনলাইনে যুক্ত হয়ে “Hall Management System” ওয়েবসাইটের উদ্বোধন করেন বিশ^বিদ্যঅলয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উক্ত হলের হল সুপার সহযোগী অধ্যাপক ড. মোঃ আবু সাঈদ।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, রেজিস্ট্রার প্রফেসর ডাঃ মোঃ ফজলুল হক, জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক প্রফেসর ড. শ্রীপতি সিকদার, ছাত্র পরামর্শ ও নিদের্শনা বিভাগের পরিচালক প্রফেসর ড. মোঃ ইমরান পারভেজ, আইভি রহমান হলের হল সুপার প্রফেসর রোজিনা ইয়াসমিন লাকি, সুফিয়া কামাল হলের হল সুপার প্রফেসর ড. এএসএম কিবরিয়া, সহকারি প্রক্টর এবং ছাত্র পরামর্শ ও নিদের্শনা বিভাগের সহকারি পরিচালক, সহকারি হল সুপার, বিভিন্ন শাখার কর্মকর্তা, বাংলাদেশ ছাত্রলীগ হাবিপ্রবি শাখার নেতবৃন্দ, ফজিলাতুন্নেছা মুজিব হলের ছাত্রী প্রতিনিধিসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী।
হাবিপ্রবি ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ প্রতিটি সেক্টরে দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে। পিছিয়ে নেই আমাদের বিশ্ববিদ্যালয়ও, এই ডিজিটালাইজেশনের মাধ্যমে হাবিপ্রবি আরও একধাপ এগিয়ে গেল। আশা করি আস্তে আস্তে সকল হল ডিজিটালাইজেশন করা হবে ।
সভাপতির বক্তব্যে হল সুপার ড. মোঃ আবু সাঈদ বলেন, এই ওয়েবসাইটে হলে অবস্থানরত প্রত্যেক ছাত্রীর নিজস্ব প্রোফাইল থাকবে। নতুন কে হলে উঠলো এবং কে হল ছেড়ে গেলো সেই হালনাগাদ তথ্যও থাকবে। পাশাপাশি এর মাধ্যমে যেকোন অভিযোগ বা পরামর্শও প্রদান করা যাবে। এখনো এর উন্নয়ন কাজ চলমান, সবার সহযোগিতা নিয়ে আমরা একটি গুছানো ওয়েবসাইট উপহার দিতে পারবো।
সোমবার সকালে হাবিপ্রবি’র জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক কর্তৃক সংবাদপত্রে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

Please follow and like us:
RSS
Follow by Email