শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

হাবিপ্রবির রেড ক্রিসেন্ট সোসাইটির বার্ষিক সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠান

হাবিপ্রবি প্রতিনিধি: দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, হাবিপ্রবি ইউনিটের বার্ষিক সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৭ জানুয়ারি) বিকাল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম-২ অনুষ্ঠিত হয়।

হাবিপ্রবির রেড ক্রিসেন্ট সোসাইটির যুব  উপদেষ্টা প্রফেসর ড. শাহাদাৎ হোসেন খান এর সভাপতিত্বে বার্ষিক সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা ইউনিটের চেয়ারম্যান আজিজুল ইমাম চেীধুরী ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, রেজিস্ট্রার প্রফেসর ডা. মো. ফজলুল হক, প্রক্টর প্রফেসর ড. মো: খালিদ হোসেন, পিজিএস অনুষদের ডীন প্রফেসর ড. ফাহিমা খানম,  ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের সহকারী  পরিচালক সহকারী প্রফেসর মো. আব্দুল মোমিন শেখ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান মো. বজলুর হক ও জেলা অফিসার মোল্লা তৌহিদুল ইসলাম নয়ন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দিনাজপুর জেলা ইউনিটের চেয়ারম্যান আজিজুল ইমাম চেীধুরী বলেন, রেড ক্রিন্টের যুব সদস্যরা সমাজ সেবা মূলক  বিভিন্ন কাজ করে থাকে । রেড ক্রিসেন্ট সোসাইটি আর্তমানবতার সেবায় কাজ করে। এই স্বেচ্ছাসেবী সংস্থাটি দুর্যোগ, আইলা ও জলোচ্ছ্বাসের সময় মানুষের পাশে থেকে উদ্ধার তৎপরতা চালায়। শুধু বাংলাদেশেই নয়, আন্তর্জাতিক অঙ্গনেও রেড ক্রিসেন্ট সোসাইটি সুনামের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছে। দিনাজপুর জেলা ইউনিটটিকে আরো শক্তিশালী করতে হবে। তোমাদের হাত ধরেই ইউনিটটি আরো শক্তিশালী ও বহুদুর অগ্রসর হবে।

 উল্লেখ্য, অনুষ্ঠানটি বিশ্ববিদ্যালয় শাখার  অন্যান্য যুব সদস্য উপস্তিত ছিলেন।

Please follow and like us:
RSS
Follow by Email