বৃহস্পতিবার ২৪ মে ২০১৮ ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

১০ লাখ ছাড়িয়েছে আসিফের ‘ফুঁ’

বাংলা গানের যুবরাজ আসিফ আকবরের গেল ২৫ জানুয়ারী রাতে ইউটিউবে মুক্ত হয়েছে নতুন গানের ভিডিও ‘ফুঁ’। জনপ্রিয় গীতিকবি মারজুক রাসেলের লেখ ও সুরে এর সংগীতায়োজন করেছেন জে কে মজলিশ।

গানের ভিডিওটি মুক্ত হয়েছে ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস) এর অফিসিয়াল ইউটিউবে চ্যানেলে। গানটি প্রকাশের পর থেকেই এটি ব্যাপক সাড়া ফেলেছে দর্শকদের মাঝে। আসিফিয়ানিরা হুমড়ি খেয়ে পড়েছেন ভিডিওটিতে। মাত্রে এক সপ্তাহে এর দর্শক ১০ লাখ ছাড়িয়ে গেছে।

গানটির ভিডিওতে অনেকটাই ক্রেজি লুকে দেখা গেছে আসিফ আকবরকে। আর গানটিতে তার সাথে মডেল হিসেবে রয়েছেন সময়ের অন্যতম আলোচিত মডেল সিনি স্নিগ্ধা। গানের কথার সাথে মিল রেখে গানটির ভিডিও নির্মাণ করেছেন চলচ্চিত্র পরিচালক সৈকত নাসির।

ধ্রুব মিউজিকের ইউটিউব চ্যানেলে গানটির ভিডিও দেখার পাশাপাশি গানটি শোনা যাবে, ডিএমএস এর ওয়েবসাইট, জিপি মিউজিক, বাংলালিংক ভাইব এবং রবি ইউন্ডার মিউজিকে।

যদিও আসিফ আকবর মাঝখানে বেশ অনেকটা সময় তিনি ছিলেন নিরব। গেল বছর থেকে আবারও পুরোদমে ফিরেছেন গানে। আর নতুন প্রত্যাবর্তনে তিনি বাজিমাত করেছেন ‘আগুন’ নামের একটি গানের ভিডিওতে।

আর গায়ক আসিফের পাশাপাশি মডেল আসিফও উন্মাদনা ছড়িয়েছেন সেই গানে।

গানটি প্রসঙ্গে আসিফ বললেন, ‘অনেক দিন পর মারজুক রাসেলের সাথে কাজ করলাম। মারজুকের কথা মানেই ভিন্নতা। ‘ফুঁ’ গানের শিরোনামের মধ্যেই একটি চমক আছে। আর ভিডিওতেও সেই চমকের ধারা অব্যাহত রাখা হয়েছে। যা দর্শক গানটির ভিডিও দেখলেই বুঝতে পারবেন। সৈকত নাসিরকেও ধন্যবাদ একটি চমৎকার মিউজিক ভিডিও নির্মাণ করার জন্য। আর বিশেষ ধন্যবাদ ধ্রুব গুহ’দা ও ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস)কে।’