শুক্রবার ২৯ মে ২০২০ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

১০ লাখ দাম উঠলো সাকিবের ব্যাটের

করোনা মোকাবেলায় সাকিব আল হাসান নিলামে তুলেছেন তার স্বারক ব্যাট। যে ব্যাট দিয়ে খেলেছিলেন সবশেষ ইংল্যান্ড বিশ্বকাপ।

এসজি ব্র্যান্ডের ওই ব্যাট দিয়ে ৮ ম্যাচে ২টি সেঞ্চুরিসহ ৫টি হাফ সেঞ্চুরির ইনিংস খেলে মোট রান করেছিলেন ৬০৬ । স্বাভাবিকভাবেই এই ব্যাটটা যে কেউই চাইবে সংগ্রহে রাখতে।

সাকিব সেই সুযোগ করে দিলেন তার ভক্তদের জন্য। করোনা তহবিলের ফান্ড সংগ্রহে এই ব্যাটটা নিলামে তুলেছেন আজ। যা গতকাল মঙ্গলবার জানিয়েছিলেন ফেসবুক লাইভে এসে।

ভিত্তিমূল্য ৫ লাখ থেকে অকশন ফর অ্যাকশন পেজে শুরু হয়েছে ব্যাটের নিলাম। প্রথমে সাড়ে ৬ লাখ উঠে, এরপর আরেকটি আপডেট দেয় পেজটি। যেখানে সাড়ে ৮ লাখ টাকা দাম উঠে।

সবশেষ আপডেটে অকশন ফর অ্যাকশন পেজ থেকে জানানো হয়েছে, ব্যাটের দাম উঠেছে ১০ লাখ টাকা।
পেজের কমেন্ট বক্সে অনেক সমর্থক মন্তব্য করেছেন, দামটা যেন অনেক বেশি হয়। কেন না এই ব্যাটের সম্মান অনেক ভক্তদের কাছে।

এর আগে অকশন ফর অ্যাকশন ফেসবুক পেজ থেকে বলা হয়েছে, এই প্রোডাক্টটির সর্বনিম্ন মূল্য ৫ লাখ টাকা, বিডিং শেষ হবে আজ রাত ১১টায়। পেজের পোস্টে কমেন্ট করে বা ইনবক্সে নাম প্রকাশ না করে বিড করা যাবে। নির্ধারিত সময় শেষ হওয়ার আগ পর্যন্ত পাওয়া সর্বোচ্চ দর আহ্বানকারীকেই বিজয়ী ঘোষণা করা হবে। বিডার অবশ্যই বিজয়ী হবার ২৪ ঘণ্টার মধ্যে সাকিব ফাউন্ডেশনে দরকৃত মূল্য পরিশোধ করবেন।

পেজ থেকে আরও বলা হয়েছে, যদি নির্ধারিত সময়ের মাঝে এই প্রোডাক্টের দর সেটার জন্য নির্ধারিত নিম্ন মূল্যটি বা বেইজ প্রাইজটি অতিক্রম না করে তাহলে সেই প্রোডাক্টটি অকশন ফর অ্যাকশন পেজের ওয়েবসাইটে চলে আসবে এবং সেখানে সেটি ৩০ দিন শো-কেইস করা থাকবে।

Please follow and like us:
RSS
Follow by Email