শনিবার ৩০ মে ২০২০ ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

১৩ মার্চ মুক্তি পাচ্ছে ‘ঊনপঞ্চাশ বাতাস’

ফেব্রুয়ারির শেষ সপ্তাহে মুক্তির কথা থাকলেও পরিচালক মাসুদ হাসান উজ্জ্বলের প্রথম সিনেমা ‘ঊনপঞ্চাশ বাতাস’ দেশের সিনেমা হলে মুক্তি পাচ্ছে আগামী ১৩ মার্চ। শনিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ৩ মিনিট দৈর্ঘ্যের সিনেমাটির ট্রেলারটি প্রকাশের পর এমন তথ্য জানিয়েছেন সিনেমাটির পরিচালক।

সিনেমাটির ট্রেলারে দর্শককে রহস্যের জালে আবদ্ধ করে রেখেছেন পরিচালক। তবে এরই মধ্যে সিনেমাটির সংলাপ, সিনেমাটোগ্রাফি ও সংগীত প্রশংসায় ভাসছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

পরিচালক মনে করেন, তারকা নয়, গল্পের শক্তি দেখাবে চলচ্চিত্র ‘ঊনপঞ্চাশ বাতাস’।

২ ঘণ্টা ৪৫ মিনিটের ‘ঊনপঞ্চাশ বাতাস’ সিনেমার মাধ্যমেই বড় পর্দায় অভিষেক ঘটছে ছোটপর্দার অভিনেত্রী শার্লিন ফারজানার। তার সঙ্গে সহশিল্পী হিসেবে বড়পর্দায় নায়ক হিসেবে অভিষেক ঘটছে ইমতিয়াজ বর্ষণের। সিনেমাটিতে থাকছে মোট ৫টি গান। যার একটি গান করেছেন দেশের জনপ্রিয় ব্যান্ডদল অর্থহীনের প্রতিষ্ঠাতা ও দলনেতা সাইদুস সালেহীন খালেদ সুমন।

পরিচালনার পাশাপাশি ‘ঊনপঞ্চাশ বাতাস’র কাহিনী, সংলাপ, চিত্রনাট্য, শিল্প নির্দেশনা এবং সংগীত পরিচালনা করছেন মাসুদ হাসান উজ্জ্বল নিজেই। শুধু তাই নয়, ফটোগ্রাফি এবং পোস্টার ডিজাইনও তার করা। প্রযোজনা প্রতিষ্ঠান রেড অক্টোবরের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন আসিফ হানিফ, নির্বাহী প্রযোজকের দায়িত্বে আছেন সৈয়দা শাওন।

Please follow and like us:
RSS
Follow by Email