মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১ ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

হিলিতে ব্যবসায়ীর কাছ থেকে আড়াই লক্ষ টাকা ছিনতাই

মোঃ আব্দুল আজিজ, হিলি প্রতিনিধি ॥ দিনাজপুর জেলার হাকিমপুর (হিলি) উপজেলায় আরিফুল ইসলাম নামে এক ইট, বালু ও গাছ ব্যবসায়ীর কাছ থেকে ২ লক্ষ ৫০ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী আরিফুল ইসলাম মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) ৩ জনের নামে এবং ৪/৫ জন অজ্ঞাত দেখিয়ে জেলা দিনাজপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালত-৭ (হাকিমপুর) এ মামলা দায়ের করেছেন।

আসামীরা হলেন, উপজেলার মধ্য বাসুদেবপুর এলাকার কুদ্দুস আলী (৪২), কুদ্দুস আলীর ছেলে আনন্দ (২০) এবং হাবু মিয়ার ছেলে জাহিদ (৩৪)।

গত বুধবার (০৮ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টায় হাকিমপুর উপজেলার পশু হাসপাতাল সংলগ্ন শান্তির মোড় নামক এলাকায় এ ঘটনাটি ঘটে।

মামলায় উল্লেখ করা হয় যে, মামলার বাদী আরিফুল ইসলামের নিকট থেকে বর্ণিত আসামীরা দীর্ঘ দিন যাবত ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করে আসছিলেন। এমতাবস্থায় ৮ সেপ্টেম্বর বাদী আরিফুল ইসলাম ২ লক্ষ ৫০ হাজার টাকা নিয়ে নবাবগঞ্জ উপজেলার ভাদুরিয়া নামক এলাকার শিবরামপুর গ্রামে যাওয়ার উদ্দেশ্যে রওনা দিলে হাকিমপুর উপজেলার শান্তির মোড় নামক এলাকায় উক্ত আসামীরা দলবন্ধ হয়ে হাতে লাঠি, লোহার রডসহ বিভিন্ন অস্ত্র নিয়ে পথরোধ করে এবং বাদী আরিফুল ইসলামকে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। সঙ্গে থাকা গাছের বায়না বাবদ ২ লক্ষ ৫০ হাজার টাকাসহ একটি বাটন মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে আসামীরা আরো আড়াই লক্ষ টাকা দাবি করেন। যদি সাত দিনের মধ্যে বাকী টাকা না দেয় তবে তাঁর পরিবারের লোকজনকে হত্যার হুমকিও দেয়।

আসামীরা চলে গেলে স্থানীয় কয়েকজন বাদী আরিফুল ইসলামকে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে ডাঃ আরিফুজ্জামান (মিলন) তাকে সিটিস্ক্যান করার পরামর্শ দেন।

Please follow and like us:
RSS
Follow by Email