সোমবার ১৯ এপ্রিল ২০২১ ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বীরগঞ্জে জুয়াড়ি ও কিশোর মাদক বিক্রেতা সহ গ্রেফতার-৭

মোঃ আবেদ আলী, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ বীরগঞ্জে গত শনিবার গভীর রাতে ৭ জুয়াড়ি ও কিশোর সহ মাদক বিক্রেতাকে গ্রেফতার করে ম্যাজিষ্ট্রেটচ আদালতে সোপর্দ করা হয়েছে।

 বীরগঞ্জ থানা সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ওসি আব্দুল মতিন প্রধানের নেতৃত্বে¡ একদল পুলিশ উপজেলা সদর থেকে ৪০ কিলোমিটার উত্তরে পলাশবাড়ী ইউনিয়নের ভান্ডেরাই গ্রামের জনৈক আক্তার হোসেনের মুরগীর ফার্ম সংলগ্ন বাঁশ ঝাড়ে অভিযান চালায়।

জুয়া খেলার অপরাধে ভান্ডেরাই গ্রামের মনির হোসেন (৪১), আব্দুস সাত্তার ( ৬০), ঝলঝলি গ্রামের সামসুল আলম (৩৯), আরাজী মিলনপুর গ্রামের মোশারফ হোসেন (৪৭), ঠাকুরগাঁও সদর খামার ভোপল গ্রামের আকবর আলী(৪৯) কে গ্রেফতার করা হয়। তাদের কাছে কয়েক সেট তাস, বিছানা ও টাকা বিছিয়ে খেলার নগদ ১ হাজার ২শত টাকা উদ্ধার করেন। জুয়াড়ীদের বিরুদ্ধে ১৮৬৭ সালের জুয়া আইনের ৪ ধারায় মামলা করা হয়েছে। মামলা নং-৫(৩)২১।

একই ইউনিয়নের বাহাদুর বাজারের তামিম ফার্মেসীতে অভিযান চালিয়ে নেশাজাতীয় নিষিদ্ধ ১৫ পিস সিনটা ট্যাবলেট সহ মুচিবাড়ি গ্রামের মোশারফ হোসেন (৩২) ও কার কিশোর ছেলে সিয়াম (১৫)কে গ্রেফতার করে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে তাদের বিরুদ্ধে নং- ৪(৩)২১ মামলা দায়ের করে।

গ্রেফতারকৃত ৭জনকে রোববার দিনাজপুর জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

Please follow and like us:
RSS
Follow by Email