মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১ ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

বীরগঞ্জে ট্রাকের ধাক্কায় এক মটর সাইকেল আরোহী নিহত। আহত অপর আরোহী

মো. আব্দুর রাজ্জাক ॥ দিনাজপুরের বীরগঞ্জে ট্রাকের ধাক্কায় রথিন্দ্রনাথ রায় (৫৭)নামে এক মটর সাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন জয়ন্ত রায় (২৫) নামে অপর এক আরোহী।
রথিন্দ্রনাথ রায় জেলার খানসামা উপজেলার খামারপাড়া ইউনিয়নের দুহসুহ বাক্ষণপাড়া গ্রামের মনিন্দ্র নাথ রায়ের ছেলে এবং আহত জয়ন্ত রায় একই গ্রামের কালিপদ রায়ের ছেলে।
বুধবার দুপুর ১২টায় বীরগঞ্জ উপজেলার ভোগনগর ইউনিয়নের কবিরাজহাট-গোলাপাগঞ্জ সড়কের মাঝবোয়াল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
বীরগঞ্জ থানার এসআই মোঃ রেজাউল ইসলাম জানান, নিজবাড়ী হতে ছোট ভাইয়ের ছেলে জয়ন্ত রায়কে সাথে নিয়ে মটর সাইকেল যোগে বীরগঞ্জ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের মাহানপুর বাজারে জামাই বাড়ী যাচ্ছিলেন রথিন্দ্রনাথ রায়। পথে উপজেলার ভোগনগর ইউনিয়নের কবিরাজহাট-গোলাপাগঞ্জ বাজার সড়কের মাঝবোয়াল নামক স্থানে পিছন হতে একটি ট্রাক তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে মটর সাইকেলের পিছনে বসে থাকা রথিন্দ্রনাথ রায় ঘটনাস্থলেই মারা যায়। গুরুত্বর আহত হয় মটর সাইকেল চালক জয়ন্ত রায়। আহত জয়ন্তকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
বীরগঞ্জ থানার ওসি মোঃ আব্দুল মতিন প্রধান বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। কারও কোন অভিযোগ না থাকায় মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Please follow and like us:
RSS
Follow by Email