রবিবার ২৩ ফেব্রুয়ারী ২০২০ ১০ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

৪ অক্টোবর মুক্তি পাচ্ছে ‘শাহেনশাহ’

একাধিকবার মুক্তির তারিখ ঘোষণা হলেও শেষ পর্যন্ত থেমে ছিল ‘শাহেনশাহ’ ছবির মুক্তি। তবে এবার সব সংশয় কাটিয়ে অবশেষ জানা গেল, আগামী ৪ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে শাকিব খান, নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাত অভিনীত এই ছবিটি। 

ছবির পরিচালক শামীম আহমেদ রনি ও প্রযোজক সেলিম খান দু’জনেই ৪ অক্টোবর মুক্তির খবর নিশ্চিত করেছেন।

শাপলা মিডিয়ার কর্ণধার ও প্রযোজক সেলিম খান বলেন: বড় বাজেটের ছবি শাহেনশাহ। ঈদে অন্য ছবির সঙ্গে মুক্তি দিলে ক্ষতির সম্ভাবনা ছিল। তাই এককভাবে মুক্তি দিচ্ছি আগামী ৪ অক্টোবর। এবার আর মুক্তির তারিখ পরিবর্তন হবে না।

একই কথা বললেন পরিচালক রনি। তিনি জানান: সময়মতো আমি ছবির কাজ শেষ করেছি। মুক্তির বিষয়টি দেখছেন প্রযোজক। চূড়ান্ত করেছেন ৪ অক্টোবরই মুক্তি দেবেন ‘শাহেনশাহ’।

তিনি আরও বলেন, আগামী ৩ সেপ্টেম্বর ‘শাহেনশাহ’ ছবির নতুন একটি গান ছাড়া হবে।

গেল বছর ৫ সেপ্টেম্বর ঢাকার অভিজাত হোটেলে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয় ‘শাহেনশাহ’ ছবির মহরত অনুষ্ঠান। সবকিছু গুছিয়ে ২৩ অক্টোবর থেকে এফডিসিতে শুরু হয় ‘শাহেনশাহ’র নির্মাণ কাজ। কয়েকটি লোকেশনে শুটিং শেষে ১৯ ডিসেম্বর পূবাইলে শেষ হয় ছবির কাজ। এরপর ১২ মার্চ আনকাট সেন্সর ছাড়পত্র পায়।

এর আগে হাইভোল্টেজ শাহেনশাহ ছবির ফার্স্টলুক, ট্রেলার, দু’টি প্রকাশ হয়েছিল। তখন ব্যাপকভালো আলোচিত হয়েছিল ছবিটি। ছবির ডিজিটাল কনটেন্ট পার্টনার লাইভ টেকনোলজিস।

অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, উজ্জ্বল,আহমেদ শরিফ, অনুভব মাহবুব, লিটন হাসমি।

Please follow and like us:
RSS
Follow by Email