রবিবার ১৬ ডিসেম্বর ২০১৮ ২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ

৫ অক্টোবর মুক্তি পাচ্ছে ‘পবিত্র ভালোবাসা’

নবাগত নায়ক রোকন ও নায়িকা মাহিয়া মাহি অভিনীত চলচ্চিত্র ‘পবিত্র ভালোবাসা’। একটি মুসলিম ও হিন্দু পরিবারের দ্বন্দ্ব নিয়ে ছবিটি নির্মাণ করেছেন ‘খায়রুন সুন্দরী’ খ্যাত নির্মাতা একে সোহেল।

মায়াদেবী (মৌসুমী) হিন্দু সমাজের পঞ্চায়েত প্রধান। দিদার পাশা (ফেরদৌস) মুসলিম সমাজের পঞ্চায়েত প্রধান। দু’জন দু’জনকে গভীরভাবে ভালোবাসেন। কিন্তু ধর্মীয় অনুশাসন, কঠিন দেয়াল আর সামাজিক নিয়মনীতির শিকলে দু’জনের ভালোবাসা বন্দি। দু’জনই ধর্মীয় সম্মানে ও সামাজিক মর্যাদাকে অক্ষুণ্ণ রাখার জন্য নিজেদের গভীর ভালোবাসাকে সামাজিক স্বীকৃতি দেন না।

অপরদিকে মায়াদেবীর ছোট ভাই রাহুল (রোকন) ভালোবাসে দিদার পাশার ছোট বোন রোজীকে (মাহি)। তাদের প্রেম ভালোবাসা নিয়ে দ্বন্দ্ব-সংঘাত হিন্দু-মুসলিম দুই পঞ্চায়েত প্রধানের মধ্যে, এটা ধর্মীয় কোনও দ্বন্দ্ব নয়, পবিত্র ভালোবাসার দ্বন্দ্ব। মানব-মানবীর ভালোবাসার এমন দ্বন্দ্বমুখর গল্প নিয়ে বড় পর্দায় রূপদান করেছেন ছবির প্রধান জুটি জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি ও নায়ক রোকন।

সিনেমার কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক সোহেল। এতে মাহি ছাড়াও অভিনয় করেছেন, সুচরিতা, মৌসুমীসহ অনেকে। সংগীতায়োজন করেছেন ইমন সাহা। সম্পাদনা করেছেন একরামুল হক।