বুধবার ২৭ অক্টোবর ২০২১ ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

বিয়ের দিন ধর্ষণের শিকার হন তরুণী

দিনাজপুর প্রতিনিধি : কনের বাড়িতে বিয়ের আয়োজন চলছিল। রাতে হবে বিয়ে। কিন্তু বিয়ের দিন সকালেই ধর্ষণের শিকার হন তরুণী। রোববার (১৯ সেপ্টেম্বর) ধর্ষণের অভিযোগে আব্দুর রহমান নামে একজনকে গ্রেপ্তার করে পুলিশ।

এর আগে একই দিন দুপুরে থানায় ধর্ষণের মামলা করেন ভুক্তভোগী কনের মা। এদিকে ভুক্তভোগী তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, শনিবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে আব্দুর রহমান বাবলু প্রতিবেশী তরুণীকে রান্না করে দেয়ার জন্য তার বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করেন। এ সময় তরুণীর চিৎকারে প্রতিবেশীরা এসে বাবলুকে আটক করে। তবে রাতেই ওই তরুণীর বিয়ে হওয়ার কথায় সারাদিন বিষয়টি চেপে রাখার চেষ্টা করে ভুক্তভোগী তরুণীর পরিবার। কিন্তু বিষয়টি শনিবার (১৮ সেপ্টেম্বর) রাতে প্রকাশ পাওয়ায় বিয়ে ভেঙে যায়।

ভুক্তভোগী তরুণীর দাদা বলেন, শনিবার (১৮ সেপ্টেম্বর) রাতে তার নাতনির বিয়ে হওয়ার কথা ছিল একই গ্রামের রবিউলের সঙ্গে। কিন্তু শনিবার (১৮ সেপ্টেম্বর) সকালে ধর্ষণের ঘটনা প্রকাশ হওয়ায় বিয়ে ভেঙে গেছে।

ইউপি সদস্য জাহাঙ্গীর আলম বলেন, গ্রামবাসী ধর্ষককে আটক করলে সে ধর্ষণের কথা স্বীকার করে। পরে সে অসুস্থ বোধ করায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে রোববার (১৯ সেপ্টেম্বর) সকালে পুলিশ বাবলুকে গ্রেপ্তার করে।

পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমাম জাফর বলেন, রোববার (১৯ সেপ্টেম্বর) ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। এরই মধ্যে ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের কথা স্বীকার করেছে।

Please follow and like us:
RSS
Follow by Email