বুধবার ১৭ এপ্রিল ২০২৪ ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অচিরেই আরও ১০ হাজার নার্স নিয়োগ দেয়া হবে- স্বাস্থ্যমন্ত্রী

দিনাজপুর প্রতিনিধি ॥ স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, দেশের মানুষের স্বাস্থ্য সেবা বাড়াতে অচিরেই আরও ১০ হাজার নার্স নিয়োগ করা হবে এবং এসব নার্সকে জেলায় জেলায় পাঠানো হবে।

তিনি আজ বৃহস্পতিবার দুপুরে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল পরিদর্শনকালে রংপুর বিভাগের ৮ জেলার স্বাস্থ্য কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভায় একথা বলেন।

তিনি বলেন, জনগণের দোড়গোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দেওয়ার লক্ষে কাজ করে যাচ্ছেন সরকার। এ সরকারের সময় স্বাস্থ্য খাতে ব্যাপক উন্নয়ন হয়েছে।

দিনাজপুর মেডিক্যাল কলেজের শিক্ষকদের উদ্দেশ্যে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, দেশে জঙ্গীবাদ প্রতিরোধে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। ছাত্রছাত্রীরা যাতে বিপথে না যায়, সেদিকে নজর রাখার জন্য শিক্ষকদের প্রতি আহ্বান জানান তিনি।

দিনাজপুর মেডিক্যাল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডাঃ কামরুল হাসানের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম, দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল প্রমুখ।

সভায় রংপুর বিভাগের ৮ জেলার স্বাস্থ্য কর্মকর্তা ও চিকিৎসকরা উপস্থিত ছিলেন।

এর আগে স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের নির্মানাধীন অত্যাধুনিক আইসিসিইউ ইউনিট পরিদর্শন করেন এবং হাসপাতালের চিকিৎসাসেবার খোজখবর নেন।

Spread the love