শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অবৈধ ব্যবসার সঙ্গে জড়িতদের ছাড় নয়-স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, অবৈধ ক্যাসিনোতে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে। এই অবৈধ ব্যবসার সঙ্গে রাজনীতিবিদ হোক আর প্রশাসনের কেউ হোক, কঠোর ব্যবস্থা নেয়া হবে। কোনো ছাড় দেয়া হবে না।

বৃহস্পতিবার সচিবালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নিশ্চিত হয়ে ক্যাসিনোতে গতকাল অভিযান চালানো হয়েছে। আরো কারা কারা এই ক্যাসিনোতে জড়িত, তা তদন্তে বেরিয়ে আসবে।

কানাডায় থাকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনি সাবেক সেনা কর্মকর্তা নূর চৌধুরীকে বাংলাদেশে ফিরিয়ে আনার ব্যাপারে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নূর চৌধুরীকে ফিরিয়ে আনার ব্যাপারে আমাদের সরকারের উদ্যোগ অব্যাহত আছে। আশা করি, আমরা সফল হব।

গতকাল বুধবার রাজধানীর গুলিস্তান, ফকিরাপুল ও বনানীর চারটি ক্যাসিনোতে (জুয়ার আসর) অভিযান চালিয়ে সেগুলো সিলগালা করে দেয় র‍্যাব। আওয়ামী লীগ ও যুবলীগের কিছু নেতা দীর্ঘদিন ধরে এসব অবৈধ ক্যাসিনো চালিয়ে আসছিলেন। এর মধ্যে একটি ক্যাসিনো চালাতেন আওয়ামী যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া।

গতকাল গুলশানের বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। অভিযানের খবর পেয়ে ক্যাসিনো পরিচালনার সঙ্গে যুক্ত অন্য নেতারা গা ঢাকা দেন। তবে চার ক্যাসিনো থেকে বিপুল পরিমাণ মদ, বিয়ার, ইয়াবাসহ গ্রেপ্তার করা ১৮২ জনকে বিভিন্ন মেয়াদে সাজা দেন ভ্রাম্যমাণ আদালত।

Spread the love