শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অর্থমন্ত্রী সাদা সিধে ভাবে মিথ্যা কথা বলেন।

জনতা ব্যাংকের চেয়ারম্যান ড. আবুল বারাকাত বলেছেন, অর্থমন্ত্রী মিথ্যা বলতে ব্যাপক পারদর্শী। তিনি বলেছেন, জনতা ব্যাংকের দায়িত্ব দেয়ার জন্য জায়ান্ট লোক খুঁজছেন। আসলে তিনি দালাল কাউকে খুঁজছেন। মিথ্যা কথা বলতে তিনি ব্যাপক পারদর্শী।
বিকালে জাতীয় প্রেসক্লাবে জনতা ব্যাংকের সামাজিক দায়বদ্ধতার ৫বছর শীর্ষক একটি গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে এ সব কথা বলেন তিনি।
গতকাল একটি অনুষ্ঠানে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত আবুল বারাকাতের সমালোচনা করে বক্তব্য রাখেন। অর্থমন্ত্রী বলেছিলেন, জনতা ব্যাংকের অবক্ষয় হয়েছে। বারাকাতের দুঃখ থাকলে থাকতে পারে। অর্থমন্ত্রীর এ বক্তব্যের জবাবে আবুল বারাকাত বলেন, দুঃখ থাকলে উনার থাকতে পারে। তিনি মানুষ কে হেয় করেন। মানুষ কে মূল্য দিতে জানেন না। কথায় কথায় রাবিশ বলেন। সংবিধানের৭(ক)  ধারার লঙ্ঘণ করেছেন তিনি। কারণ প্রজাতন্ত্রের সর্বোচ্চ পর্যায়ের লোক হিসেবে তিনি এ ধরণের কথা বলতে পারেন না। জনতা ব্যাংক ভাল অবস্থায় আছে।
তিনি বলেছেন,  অবক্ষয় হয়েছে। কোন অবক্ষয় হয়নি। তিনি বলেন, এ ব্যাংকের এ যাবৎ কালে সব ঘটনার দায় নেবো। আবুল বারাকাত বলেন, নৌকা বাইচের জন্য তিনি টাকা চেয়েছিলেন। দেইনি বলে তিনি ক্ষুব্ধ। তিনি হলেন তথাকথিত এলিট শ্রেণীর মানুষ।পরিবার তন্দ্রের কারণে তার কাছে নিজ জেলার মানুষ বেশি প্রাধান্য পায়। এ বিষয়ে তিনি বেশি তৎপর। তিনি সাদা সিধে ভাবে মিথ্যা কথা বলেন।

 

Spread the love