মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইভীর মাথায় অাঘাত রয়েছে, শঙ্কামুক্ত নন: চিকিৎসক

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী মস্তিষ্কে রক্তক্ষরণের কারণে শঙ্কামুক্ত নন এবং রক্তক্ষরণের কারণে ঝুঁকিও বাড়তে পারে বলে জানিয়েছেন তার চিকিৎসক ল্যাবএইড হাসপাতালের কনসালটেন্ট কার্ডিওলজিস্টর ডা. অাতিকুজ্জামান সোহেল।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) রাত সাড়ে ১১টায় আইভীর সার্বিক পরিস্থিতি নিয়ে সাংবাদিকদের সঙ্গে ব্রিফিংকালে ডা. আতিকুজ্জামান সোহেল এ কথা জানিয়ে বলেন, আইভীকে ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হয়েছে।

তিনি জানান, ২৪ ঘণ্টার আগে তার (আইভী) শারীরিক অবস্থা সম্পর্কে ঠিক কিছুই বলা যাবে না। তার মাথায় অাঘাত রয়েছে। আর এই আঘাতজনিত কারণেই শঙ্কা রয়ে গেছে। সিটি স্ক্যান রিপোর্টে তার মাথায় হ্যামার (জমাটবদ্ধ রক্ত) পাওয়া গেছে। আগামীকাল (আজ) আবারও সিটিস্ক্যান করা হবে।

ল্যাবএইড হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা সাইফুর রহমান লেলিন জানান, কার্ডিওলজিস্ট বরেন চক্রবর্তীর দায়িত্বে সিসিইউতে (কার্ডিয়াক কেয়ার ইউনিট) আইভীকে ভর্তি করার পর সিটি স্ক্যানসহ প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। তার চিকিৎসার জন্য অধ্যাপক আবদুস জাহেদসহ পাঁচ সদস্যের বোর্ড গঠন করা হয়েছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে তিনি নগর ভবনে থাকার সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন বলে জানিয়েছেন মেয়রের ব্যক্তিগত সহকারী আবুল হোসেন। বিকাল পৌনে ৫টার দিকে তাকে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়।

মেয়রের ব্যক্তিগত সহকারী আবুল হোসেন বলেন, মেয়র নগর ভবনে কয়েকজন সাংবাদিকের সঙ্গে কথা বলছিলেন। এ সময় তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। কথা বলতে পারছিলেন না। পরে বমি করা শুরু করেন। নগর ভবনের মেডিকেল অফিসার গোলাম মোস্তফা তাকে পরীক্ষা-নিরীক্ষা করে স্যালাইন পুশ করেন। চিকিৎসক বলেছেন মেয়রের রক্তচাপ কমে গেছে। অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকার উদ্দেশ্যে পাঠানো হয়।

Spread the love