শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়-হুইপ ইকবালুর রহিম এমপি

সাহেব, দিনাজপুর ॥ দিনাজপুর সদর ৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় উল্লেখ করে বলেন, বিএনপি-জামায়াতের আমলে বিদ্যুতের লোডশেডিংয়ের জন্য সেলুন শ্রমিকরা কাজ করতে পারতো না। সেলুন শ্রমিকদের পরিবার অসহায় হয়ে পড়েছিল। ছেলে মেয়েদের পড়ালেখায় বিঘœ ঘটতো। আওয়াামীলীগ ক্ষমতায় আসারপর লোডশেডিং না থাকায় সবচেয়ে বেশি উপকৃত হয়েছে সেলুন শ্রমিকরা। লোডশেডিংয়ের কারনে সেলুন শ্রমিক ও মালিকরা শান্তিতে ছিল না। এখন শ্রমিকদের সে শান্তি ফিরে এসেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার গঠনের পর মানুষ শান্তিতে আছে। অভাব অনটন দুরে সরে গেছে। মানুষের জীবনমান উন্নত হয়েছে। দেশকে উন্নয়নশীল দেশে পনিত করেছে। আবার ক্ষমতায় আসলে দেশকে উন্নত দেশে পরিনত করা হবে। তিনি বলেন, বিএনপি জামায়াত পরাজয়ের ভয়ে ৩০ ডিসেম্বরের সুষ্ঠ নির্বাচনকে বানচাল করার চেষ্টা করছে। নৌকার বিজয় নিশ্চিত ভেবে বিএনপি জামায়াত সকল ধরনের নাশকতামুলক কর্মকান্ডের ছক কষছে। এ সব নাশকতাকে রুখতে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। তিনি বলেন, আমার স্বপ্ন কর্ম,চেষ্টা, সমৃদ্ধ বাংলাদেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দিনাজপুর সদর উপজেলায় সাড়ে ৩ হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে। নৌকা উন্নয়নের প্রতিক। নৌকা ছাড়া এদেশকে বাচানো সম্ভব হবে না। তিনি বলেন, আমি আপনাদের পাশে আছি, পাশে থাকবো। আপনাদের দোয়া ও সমর্থন আমার কাম্য উল্লেখ করে বলেছেন, নৌকার বিজয় নিশ্চিত করতে নেতাকর্মীসহ সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

৯ ডিসেম্বর রবিবার জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর বন্ধন কমিউনিটি সেন্টারে সদর উপজেলা সেলুন দোকান মালিক শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির পরিচিতি ও আলোচনা সভায় বক্তব্যে এসব কথা বলেন।

সদর উপজেলা সেলুন দোকান মালিক শ্রমিক ইউনিয়নের সভাপতি মকবুল হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শাহজাদার সঞ্চালনে বক্তব্য রাখেন দিনাজপুর ওয়াকার্স পার্টির সাধারন সম্পাদক মোঃ হবিবর রহমান, শহর আওয়ামীলীগের সহ সভাপতি রায়হান কবির সোহাগ, সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, জাতীয় শ্রমিক ফেডারেশন দিনাজপুরের সভাপতি রবিউল আউয়াল খোকা, জেলা পরিষদের সদস্য ফয়সল হাবিব সুমন প্রমুখ।

Spread the love