শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আওয়ামী প্রজন্মলীগ দিনাজপুর জেলা শাখার আহবায়ক কমিটি গঠন

Bp Ligজিন্নাত হোসেন, দিনাজপুর প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী প্রজন্মলীগ দিনাজপুর জেলা শাখার ৬ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন।

বাংলাদেশ আওয়ামী প্রজন্মলীগ কেন্দ্রীয় কমিটি্র সভাপতি মনির আহমেদ মনা ও সাধারণ সম্পাদক রেজাউল করিম মল্লিক টুটুল বাংলাদেশ আওয়ামী প্রজন্মলীগ দিনাজপুর জেলা শাখার আহবায়ক কমিটির অনুমোদন দিয়েছেন। বঙ্গবন্ধু প্রজন্ম লীগ দিনাজপুর জেলা শাখার আহবায়ক কমিটির সদস্যরা হলেন আহবায়ক মোঃ মোখলেসুর রহমান মুন্না, সদস্য সচিব মোঃ জহুরুল ইসলাম, যুগ্ম আহবায়ক মোঃ হামিদুর রহমান হামিদ, মোঃ বদরুদ্দোজা বিদ্যুৎ, মোঃ মিনহাজুল ইসলাম পাভেল এবং মোঃ তৌফিকুর রহমান তোফায়েল।

বাংলাদেশ আওয়ামী প্রজন্মলীগ কেন্দ্রীয় কমিটি্র সভাপতি মনির আহমেদ মনা ও সাধারণ সম্পাদক রেজাউল করিম মল্লিক টুটুল দিনাজপুর জেলা শাখার আহবায়ক কমিটির সদস্যদের প্রতি প্রেরিত পত্রে বলেন, বাংলাদেশ আওয়ামী প্রজন্মলীগ বিশ্বাস করে আপনারা জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ ও চেতনা বাস্তবায়ন এবং গণতন্ত্রে মানস কন্যা ডিজিটাল বাংলার রূপকার দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা কর্তৃক ঘোষিত ডিজিটাল বাংলাদেশ গড়ার অঙ্গিকার ও দেশকে স্বাধীনতা বিরোধী চক্রের হাত থেকে রক্ষা করার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী প্রজন্মলীগের একজন আদর্শের সৈনিক হিসেবে নিজেকে আত্ম নিয়োগ করবেন।

 

বার্তা প্রেরকঃ জিন্নাত হোসেন

Spread the love