মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ দিনাজপুর সদর উপজেলা ও শহর শাখা কমিটি গঠন

কুরবান আলী ॥ বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ দিনাজপুর সদর উপজেলা ও দিনাজপুর শহর শাখার কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে বাসুনিয়াপট্টিস্থ বাংলাদেশ আওয়ামী লীগ দিনাজপুর জেলা শাখার কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ দিনাজপুর জেলা শাখার এক বর্ধিত সভা ও দিনাজপুর সদর উপজেলা এবং পৌরসভা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়।

বর্ধিত সভা ও সম্মেলনে বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু ইবনে রজব, সাধারণ সম্পাদক জাকারিয়া জাকির, সাংগঠনিক সম্পাদক মোঃ তসলিম উদ্দীন, দপ্তর সম্পাদক তাইজুল ইসলাম টিটুসহ প্রমুখ।

বর্ধিত সভা শেষে জেলা নেতৃবৃন্দ দিনাজপুর সদর উপজেলা শাখা ও দিনাজপুর পৌর শাখা স্বেচ্ছাসেবক লীগের ৩ বছর মেয়াদী কমিটি গঠন করেন। কমিটিতে দিনাজপুর সদর উপজেলা শাখার সভাপতি পদে মোঃ আব্দুস সালাম, সহ-সভাপতি পদে মোঃ পাভেল ইমরান, সাধারণ সম্পাদক পদে মোঃ রাকিবুল ইসলাম রাকিব, যুগ্ম সাধারণ সম্পাদক পদে শাহ রানা, ৩জন সাংগঠনিক সম্পাদক অরবিন্দু রায়, মোঃ আহসান হাবিব, মোঃ মেজবাহুর রহমান মিম ও দপ্তর সম্পাদক পদে আবু নাসের সাদ্দামকে নির্বাচিত করে ৩ বছর মেয়াদী কমিটি গঠন করা হয়।

এছাড়াও দিনাজপুর শহর শাখায় মোঃ রাকিবুল হাসান সবুজকে সভাপতি ও মোঃ মারুফ রাসেলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৩ বছর মেয়াদী কমিটি গঠন করা হয়। দিনাজপুর সদর উপজেলা শাখা ও দিনাজপুর শহর শাখার নেতৃবৃন্দকে আগামী ৩ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশনা প্রদান করেন জেলা নেতৃবৃন্দ।

Spread the love