শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আটোয়ারীতে অজ্ঞাত কারনে একই পরিবারের ৬ জন হাসপাতালে ভর্তি

রীনা চৌধূরী, আটোয়ারী (পঞ্চগড়) থেকে ঃ পঞ্চগড়ের আটোয়ারীতে অজ্ঞাত কারনে একই পরিবারের ৬ জন হাসপাতালে ভর্তি হওয়ার খবর পাওয়া গেছে। জানাগেছে, গত বৃহস্পতিবার সন্ধায় উপজেলার তোড়িয়া গ্রামের খাজিব উদ্দীন এর পুত্র সর্দারপাড়া উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক ও দৈনিক সংবাদ পত্রিকার আটোয়ারী প্রতিনিধি মোঃ হাসিবুর রহমান এর বাড়িতে এই ঘটনা ঘটে। প্রতিদিনের ন্যায় সন্ধায় তার বাবা বাসায় গিয়ে দেখে পরিবারের লোকজন সকলেই অজ্ঞান অবস্থায় পড়ে আছে। পরে তাদের আটোয়ারী হাসপাতালে এনে ভর্তি করা হয়।

ভর্তিকৃতরা হলেন, মোঃ খাজিব উদ্দীন এর স্ত্রী মোছাঃ দবিজান বেগম (৫৫), বড় ছেলে মোঃ হাসিবুর রহমান (৪০), বড় মেয়ে মোছাঃ রাবেয়া খাতুন (৩২), মেয়ের জামাই মোঃ মেজর আলী (৪০), মেজো মেয়ে মোছাঃ খালেদা বেগম (২৮), ছোট মেয়ে মোছাঃ উম্মে কুলসুম (২৩) কে প্রাথমিক ভাবে চিকিৎসা দিয়ে হাসপাতালেই ভর্তি রাখা হয়।

এ ঘটনায় হাসপাতালে টিএইচএ ডাঃ হুমায়ুন কবীর জানান, ঘুম পারলেই ঠিক হয়ে যাবে বলে আশা করা যায়। তারপরেও প্রয়োজন হলে আমরা জেলা সদর হাসপাতালে রের্পাড করে দিব।

এদিকে আটোয়ারী থানার সেকেন্ড অফিসার এসআই মোঃ আজিজুল হক রাতেই হাসপাতালে গিয়ে রোগীদের সাথে কথা বলেন এবং এই প্রতিনিধিকে জানান, ইতিপূর্বেও আটোয়ারীতে এমন দু’একটি ঘটনা ঘটেছিল। তাতে করে বুঝা যায় একটি দুষ্ট চক্র কিছু কিছু পরিবারে টিউবওয়েলের পানিতে বা খাবারের সাথে পয়জন মিশিয়ে রাখচ্ছে তাতে করে পরিবারের সবাই ঘুমিয়ে পরছে। তবে অসুস্থ পরিবারের বাড়ি থেকে তেমন কিছু খোয়া যায়নি বলেও জানা গেছে। রোগিরা সুস্থ্য হোক তারপরে তাদের মুখ থেকে ঘটনার বিবরন শুনে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Spread the love