বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আটোয়ারীতে আইডিয়াল কিন্ডার গার্টেন স্কুলে বৃত্তি সনদ বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

রীনা চৌধূরী, আটোয়ারী (পঞ্চগড়) থেকে ॥ পঞ্চগড়ের আটোয়ারী আইডিয়াল কিন্ডার গার্টেন স্কুলের বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে সনদ পত্র প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে আইডিয়াল কিন্ডার গার্টেন স্কুল মাঠে ম্যানেজিং কমিটির সভাপতি গনেশ চন্দ্র ঘোষ ভানু ‘র সভাপতিতে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সনদ বিতরন করেন ও বক্তব্য রাখেন পঞ্চগড় ০১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজমুল হক প্রধান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত উপজেলা চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও এ্যাড : মোঃ আনিসুর রহমান, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অধ্যাপক মো: এমরান আল আমিন, রাধানাগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবু জাহেদ, অন্যানের মধ্যে জেলা পরিষদের সদস্য মাসুদ করিম, পঞ্চগড় জেলা জাসদ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আঃ সাত্তার, দাতা সদস্য মোঃ রেজাউল করিম, অভিভাবক সদস্য মোঃ দুলাল হক, সাংবাদিক এ রায়হান চৌধূরী রকি প্রমুখ উপস্থিত থেকে বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য রাখেন আইডিয়াল কিন্ডার গার্টেন স্কুলের অধ্যক্ষ নিতিশ চন্দ্র বর্মন। এ সময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক সহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে প্রধান অতিথি ২০১৭ ইং সালের কে. জি ও ১ম শ্রেণির বৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ ০৭ জন ছাত্র-ছাত্রীর মাঝে বৃত্তি সনদ তুলে দেয়া হয়। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

Spread the love