শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আটোয়ারীতে কলেজের ভবন সম্প্রসারণ ও নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

রীনা চৌধূরী, আটোয়ারী (পঞ্চগড়) থেকে ঃ পঞ্চগড়ের আটোয়ারী আলোয়াখোয়া তফশিলী স্কুল এন্ড কলেজের দ্বিতল ভবন সম্প্রসারন ও নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন করা হয়েছে। গত বৃহস্পতিবার দুপুরে আলোয়াখোয়া তফশিলী স্কুল এন্ড কলেজের আয়োজনে ম্যানেজিং কমিটির সভাপতি বাবু দ্বীপক কুমার রায়ের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন ঘোষনা করেন পঞ্চগড় ১ আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা নাজমুল হক প্রধান এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ মোঃ আব্দুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক এ্যাড. মোঃ আনিছুর রহমান অন্যানের মধ্যে পঞ্চগড় শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মিনহাজুল হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহান, মহিলা ভাইস চেয়ারম্যান মীরা রানী রায়, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ তোবারক হোসেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার মোঃ সাইফুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নজরুল ইসলাম প্রমুখ উপস্থিত থেকে বক্তব্য রাখেন। সভায় স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ মোঃ শফিকুল ইসলাম।

এ সময় জেলা ও উপজেলা জাসদ নেতাকর্মী, আলোয়াখোয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও বিএনপির নেতাকর্মী, গণমাধ্যমকর্মী ও  প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী সহ অভিভাবকগন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শিক্ষা প্রকৌশলী অধিদপ্তরের আওতায় সাত লক্ষ পঞ্চাশ হাজার টাকা ব্যায়ে ঠাকুরগাঁও জেলার কোরাইশি এন্টার প্রাইজ নামক প্রতিষ্ঠানটি এই কাজ করছেন বলে জানাগেছে।

Spread the love