শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আটোয়ারীতে ফেন্সিডিল সহ দুই ব্যবসায়ী আটক

রীনা চৌধূরী, আটেয়ারী (পঞ্চগড়) থেকে ॥ পঞ্চগড়ের আটোয়ারীতে ফেন্সিডিল সহ দুই ব্যবসায়ীকে আটক করার খবর পাওয়া গেছে। শুক্রবার সকালে আটককৃতদের মাদক মামলায় পঞ্চগড়ে সোর্পেদ করা হয়েছে। থানাসূত্রে জানাগেছে, পঞ্চগড় জেলার নবাগত পুলিশ সুপারের নির্দেশে আটোয়ারী থানা পুলিশ ও বারঘাটি পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ গত বৃহস্পতিবার বিকেলে এক ঝাটিকা অভিযান চালিয়ে মির্জাপুর এলাকা ও ধামোর এলাকা থেকে ২০ বোতল ভারতীয় নিষিদ্ধ ঘোষিত ফেন্সিডিল সহ দুইজনকে আটক করতে সক্ষম হয়।

আটককৃতরা হলেন, মির্জাপুর গ্রামের আইন উদ্দীন এর পুত্র বিশিষ্ট ফেন্সি স¤্রাট মোঃ আলী হোসেন (৩৫) ও লতিঝাড়ি সজনা পাড়া গ্রামের রহিম উদ্দীন ওরফে বাজারু’র পুত্র মোঃ পইমুল ইসলাম (৩৬)।

বারঘাটি পুলিশ তদন্ত কেন্দ্রের আইছি ইন্সেপেক্টর মোঃ আঃ লতিফ ও আটোয়ারী থানার এসআই মোঃ শাহীনুর ইসলাম সিদ্দীকি বাদী হয়ে পৃথক পৃথক দুটি মাদক মামলা রুজু করেন। আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ আঃ রাজ্জাক আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ সুপারের নির্দেশে পঞ্চগড় জেলাকে মাদকমুক্ত করার লক্ষে এই অভিযান অব্যাহত থাকবে। এ বিষয়ে সকলকে নিজ নিজ জায়গা থেকে পুলিশকে সহযোগিতা করার আহব্বান জানান তিনি।

Spread the love