শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আটোয়ারীতে রাস্তার ধারে পুকুরে পড়ে এক বৃদ্ধের মর্মান্তিক মৃত্যূ

রীনা চৌধূরী, আটোয়ারী (পঞ্চগড়) থেকে ঃ পঞ্চগড়ের আটোয়ারীতে রাস্তার ধারের পুকুরে পড়ে এক পথচারীর মর্মান্তিক মৃত্যূর খবর পাওয়া গেছেবৃহস্পতিবার রাতে উপজেলার সৌলা নামক স্থানে পঞ্চগড়-আটোয়ারী সড়কের পাশের একটি পুকুরে এ দুর্ঘটনাটি ঘটে।

উল্লেখ, উপজেলার তোড়িয়া ইউনিয়নের সৌলাপাড়া গ্রামের বাসিন্দা বাঁশ ব্যবসায়ী জনৈক মোঃ সাহাব উদ্দীন (৬৫) ব্যবায়িক কাজে প্রতিদিনের ন্যায় ফকিরগঞ্জ বাজারে যায়। কিন্তু গভীর রাত পর্যন্ত তিনি বাড়ি না ফেরায় পরিবারের লোকজন রাতেই তাকে অনেক খোঁজাখুজি করে। পরদিন গতকাল শুক্রবার (২ ফেব্রুয়ারী) সকালে ওই পুকুরের মালিক মহিম উদ্দীনের পুত্র রহমত তাদের পুকুরে এক বৃদ্ধের মরদেহ ভাসমান অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দেয়। এসময় প্রতিবেশীরা ছুটে আসে এবং তাৎক্ষনিক পুলিশে খবর দেয়। আটোয়ারী থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে বৃদ্ধের লাশ সহ বৃদ্ধের ব্যবহ্রত বাই-সাইকেল উদ্ধার  করেন।

আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বাজার থেকে রাতের অন্ধ্কারে বাড়ি ফেরার পথে অসাবধানতা বশতঃ অথবা কোন চলন্ত গাড়ী ক্রসিংর এর সময় তিনি বাই-সাইকেল সহ গভীর পুকুরে পড়ে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে থাকতে পারে।#

Spread the love