মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আদিবাসীদের জমি দখল করে মুখোশ পরে যারা নেতা সেজেছে তাদের চিহ্নিত করতে হবে-এমপি গোপাল

মো. ফজিবর রহমান বাবু ॥ জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল দূর্গাপূজা পরবর্তী আদিবাসীদের মিলন মেলায় সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আজকের এই মিলন মেলা প্রমান করেছে এদেশে নৃত্যাত্বিক আদিবাসী জনগোষ্ঠি আজ ঐক্যবদ্ধ।

শনিবার দিবাগত রাতে বীরগঞ্জ উপজেলার গোলাপগঞ্জ হাই স্কুল মাঠে অনুষ্ঠিত গোলাপগঞ্জ আদিবাসী মিলন মেলার কমিটি আয়োজনে শারদীয় দূর্গাপুজা উপলক্ষে আদিবাসী মিলন মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান এবং আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মনোরঞ্জন শীল গোপাল আদিবাসীদের জন্য বিশেষ কোটা পদ্ধতি চালু রাখাতে সরকারের নিকট দাবি জানিয়ে বলেন, শেখ হাসিনা ক্ষমতায় আসার পর নৃত্যাত্বিক আদিবাসীদের উন্নয়নের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

তিনি আরো বলেন, যখন বর্তমান সরকার আদিবাসীদের উন্নয়নে কাজ করে যাচ্ছেন তখন এক শ্রেণীর ভূমি দস্যু আদি বাসীদের জমি দখল করে অনেক ভূ-সম্পত্তির মালিক হয়ে রাজনৈতিক মূখোশ পড়ে নেতা সেজে আছেন, তাদেরকে চিহ্নিত করতে হবে সমুচিত জবাব দিতে হবে।

গোলাপগঞ্জ আদিবাসী মিলন মেলার কমিটি সভাপতি রতন মার্ডি এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মো. নুর ইসলাম নুর, উপজেলার সাবেক চেয়ারম্যান মো. আকতারুল ইসলাম চৌধুরী বাবুল, মরিচা ইউপি চেয়ারম্যান মো. আতাহারুল ইসলাম চৌধুরী হেলাল প্রমুখ।

আলোচনা সভার শেষে সাংস্কৃতিক প্রতিযোগীতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন এমপি গোপাল।

Spread the love