শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলোচনার মাধ্যমে নতুন নির্বাচন দিন : নোমান

বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আব্দুল্লাহ আল নোমান বলেছেন, বিএনপি যে নতুন নির্বাচনের কথা বলছে, এটা বিএনপির কথা নয়, এটা দেশের সাধারণ মানুষের কথা। তাই আসুন আমরা সবাই মিলে আলোচনার মাধ্যমে একটি নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীন একটি নতুন নির্বাচনের ব্যবস্থা করি। ।

আজ বুধবার জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে ঢাকা জেলা যুবদল আয়োজিত বিএনপির যুগ্ম মহাসচিব আমানুল্লাহ আমানসহ দলীয় নেতার নামে দায়েরকৃত ‘মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তি’ শীর্ষক এক প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্ত্যবে তিনি এ আহ্বান জানান।

তিনি বলেন, এই নির্বাচন কখন হবে, কিভাবে হবে তা সকল দলের আলোচনার মাধ্যেমে নির্ধারণ করতে হবে সরকারকেই।

এ সময় বিএনপির যুগ্ম-মহাসচিব আমান উল্লাহ আমানসহ সকল নেতাকর্মীর নামে দায়েরকৃত মামলা প্রত্যাহার ও তাদের মুক্তির দাবিও জানান তিনি।

তিনি আগত নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, এলাকায় এলাকায় সমাবেশ করুন। সমাবেশের মাধ্যমে নিজেরা ঐক্যবদ্ধ হোন এবং বর্তমান ‘অবৈধ’ সরকারের সব অপকর্ম জনগণের সামনে তুলে ধরুন।

এ অনুষ্ঠানে আয়োজক সংগঠনের সভাপতি নাজিম উদ্দিন নাজিমের সভাপতিত্বে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা জেলা বিএনপির সভাপতি আব্দুল মান্নান, বিএনপির যুব বিষয়ক সম্পাদক সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নাজিম উদ্দিন আলম, সহ-স্বে”ছাসেবক বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব প্রমুখ বক্তৃতা করেন।

Spread the love