শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ইভটিজিংয়ের মামলা করায় ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ!

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের চিলমারীতে উত্যক্ত করায় মামলার জেরে ক্ষিপ্ত হয়ে নবম শ্রেণি পড়ুয়া এক ছাত্রীকে ধর্ষণের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (১৬ আগস্ট) সকালে কোচিংয়ের উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা হওয়ার পর ওই ছাত্রীকে ধরে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়।

ধর্ষণের শিকার ওই মেয়ে চিলমারী থানাহাট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। বর্তমানে সে কুড়িগ্রাম সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

খোঁজ নিয়ে জানাগেছে, ধর্ষণের শিকার ওই ছাত্রীকে পার্শ্ববর্তী ডাওয়াইটারী (ছিন্নমুকুল) গ্রামের মহসিন আলীর পুত্র শামীম মিয়া (২৩) দীর্ঘদিন ধরে নানাভাবে উত্ত্যক্ত করে আসছিল।

এরই ধারাবাহিকতায় গত ১৬ জুলাই চিলমারী থানায় একটি নারী শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন ওই ছাত্রীর বাবা।

এতে শামীম মিয়া ক্ষিপ্ত হয়ে গত বৃহস্পতিবার ওই ছাত্রী কোচিংয়ে যাওয়ার সময় তার পথরোধ করে বন্ধুদের দিয়ে জোরপূর্বক তুলে নিয়ে যায়। পরে একটি ঘরের ভেতর নিয়ে গিয়ে শামীম মিয়া ওই ছাত্রীকে ধর্ষণ করে। এতে ওই ছাত্রী চিৎকার করলে তার বন্ধুরা তাকে মারধর এবং শরীরের বিভিন্ন অংশে জখম করে।

পরে সে গুরুতর আহত অবস্থায় বাড়ি ফিরলে পরিবারের লোকজন কি হয়েছে প্রশ্ন করলে সে ঘটনার বিস্তারিত খুলে বলে। পরে মেয়ের শারীরিক অবস্থার অবনতি হলে তার বাবা তাকে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করেন।

এদিকে, থানাহাট ইউপি মেম্বার সফিউল ইসলাম বিপ্লব বিষয়টি দফারফার চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে অভিযোগ ওই ছাত্রীর বাবার।

কুড়িগ্রাম সদর হাসপাতালের আরএমও ডা. শিপন সরদার মেয়েটির শরীরে ধর্ষণের প্রাথমিক আলামত পাওয়ার কথা স্বীকার করেন।

ধর্ষণের শিকার ছাত্রীর বাবা জানান, আমি শ্রমিক মানুষ। আমার মেয়েকে যখন শামীম ইভটিজিং করতো, তখন চিলমারী থানায় একটি মামলাও করেছি। কিন্তু পুলিশ তাকে গ্রেপ্তার না করায় সে দুঃসাহস দেখিয়ে আমার মেয়েকে ধর্ষণ করেছে। আমি মামলা করার প্রস্তুতি নিচ্ছি।

চিলমারী থানার অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত আসামীকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

Spread the love