শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইসলামী ব্যাংক বিরামপুর শাখা লকডাউন ঘোষণা

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি ॥ ইসলামীব্যাংক বিরামপুর শাখার বেশ কিছু কর্মকর্তা ও কর্মচারী করোনাভাইরাসের আক্রান্ত হওয়ায় শাখাটিকে লকডাউন ঘোষণা করা হয়েছে। আজ থেকে আগামী ১৪ দিনের জন্য ব্যাংকের শাখাটি লকডাউন থাকবে। তবে  এটিএমবুথ খোলা থাকবে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সোলায়মান হোসেন মেহেদি উপস্থিত থেকে লকডাউন ঘোষণা করেন। ইসলামীব্যাংক বিরামপুর শাখার শাখা ব্যবস্থাপক  মো.মোশারফ হোসেন  বিষয়টি নিশ্চিত করেছেন।

শাখাব্যবস্থাপক বলেন,‘গত ১১ই জুন রাতে ব্যাংকের ৩ জন সহকর্মীর শারিরীক সমস্যাদেখা দিলে বিষয়টি শাখাব্যবস্থাপককে অবহিত করে।পরে তাদের শরীরের নমুনা দিয়ে ছটিকে থাকতে বলা হয়। এরপর তারা গত ১৬ জুন তারিখে  শরীরের নমুনাপরীক্ষা দিলে ২৫ জুন ৩ জনের শরীরে করোনা পজেটিভ আসে। এর কয়েক দিন পর ৩জন এবং পরে আবারো ৬ জন সহকর্মী শরীরের নামনা পরীক্ষার জন্য পাঠানো হয়।তাদের পরীক্ষার ফলাফল আসে গত কাল বুধবার রাতে। এদের মধ্যে ৮ জনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া যায়।

শাখা ব্যবস্থাপক বলেন,‘আক্রান্ত ১১ জনের মধ্যে ৫জন কর্মচারী এবং ৬জন কর্মকর্তা রয়েছেন।বিরামপুর শাখায় মোট ৪৫ জন সহকর্মী রয়েছেন। তাদের মধ্যে ১১ জন করোনাপজেটিভ। এখনো ১৬ জনের শরীরে করোনভাইরাস পরীক্ষার ফলাফল আসেনি।

শাখাব্যবস্থাপক বলেন,‘ করোনাভাইরাসের কারনে বিরামপুর শাখাটি লকডাউন থাকায় এখানে কোন নগদ লেনদেন হবে না। তবে অনলাই ও এজেন্ট ব্যাংকিং কার্যক্রম অব্যাহত থাকবে। উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার বলেন,‘গতকাল বুধবার রাতে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে এক দিনেই উপজেলার ১১ জনের শরীরে করোন ফলাফল পাওয়া যায়। এপর্যন্ত উপজেলা সর্বমোট ৮২ জন করোনাভাইরাসে আক্রান্ত। তাদের মধ্যে ৩৩ জন সুস্থ্য হয়েছেন’।

Spread the love