শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

উন্নয়নের কারণে দেশবাসীর কাছে আওয়ামীলীগ ও শেখ হাসিনা স্মরণীয় হয়ে থাকবে- পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি

Foren Ministerমোঃ রফিকুল ইসলাম ষ্টাফ রিপোটার, রাণীর বন্দর, চিরিরবন্দর: পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি বলেছেন,উন্নয়নের কারণে দেশবাসীর কাছে আওয়ামীলীগ ও শেখ হাসিনা স্মরণীয় হয়ে থাকবে। বর্তমান মহাজোট সরকার গ্রামীণ সেবা উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। জনগণের দোর গোড়ায় সেবা পৌঁছে দিতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন প্রকল্প হাতে নিয়েছেন। অচিরেই তা বাসত্মবায়ন করা হবে।

বৃহস্পতিবার সকাল ১১টায় দিনাজপুরের খানসামায় ভেড়ভেড়ী ইউনিয়ন পরিষদের আয়োজনে এলজিইডি কর্তৃক ৮০ লাখ ৫৩ হাজার টাকা ব্যয়ে ভেড়ভেড়ী ইউনিয়ন ইউনিয়ন পরিষদ কমপে­ক্স ভবনের ভিত্তিপ্রসত্মর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ১০ বছর ক্ষমতায় ছিলেন। কিন্তু জনগণের কল্যানে কিছুই করতে পারেননি। তবে নিজের কল্যাণ করেছেন। দুই পুত্র দেশের সম্পদ লুট করে বিদেশে জমা রেখেছেন। তাদের ভাঙ্গা সুটকেস এখন টাকার ভারে আরো ভেঙ্গে গেছে।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু সচিন্দ্র নাথ রায়ের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো. শাহীনুর আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল জববার, সহ-সভাপতি প্রভাষক সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক প্রভাষক শফিউল আযম চৌধুরী লায়ন প্রমূখ ।

পরে তিনি ৮২ লাখ ৩৬ হাজার টাকা ব্যয়ে ভাবকি ইউনিয়ন পরিষদ কমপে­ক্স ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

 

 

Spread the love