শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

উন্মোচিত হলো ২০ লাখ টাকার ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’র মুকুট

‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর সেরা ১০ প্রতিযোগী ও বিচারক নিয়ে উন্মোচন করা হলো ডায়ামন্ড খচিত ‘মুকুট’। যে মুকুটটির বাজারমূল্য বলা হচ্ছে প্রায় ২০ লাখ টাকা! আর এই মুকুটটি বিজয়ীর মাথায় পরিয়ে দিতে বাংলাদেশে আসছেন সাবেক মিস ইউনিভার্স ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন।

মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুরে গুলশানের আমিশে ফাইন জুয়েলারি ফ্ল্যাগশিপ স্টোরে অনুষ্ঠিত হলো ক্রাউন (টিয়ারা) উন্মোচন। ৭৫০টি ডায়মন্ডখচিত এই মুকুটটির বাজারমূল্য আনুমানিক ২০ লাখ টাকা।

মুকুট উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এই সুন্দরী প্রতিযোগিতার বিচারক তাহসান খান, সৌন্দর্যবিদ কানিজ আলমাস খান, আমিশের এমডি সোহানা রউফ চৌধুরী, ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর চেয়ারম্যান রিজওয়ান বিন ফারুক।

যিনি চলতি বছর বাংলাদেশে প্রথমবারের মতো আয়োজিত ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ চ্যাম্পিয়ন হবেন, তার মাথায় উঠবে আমিশের তৈরি সম্মানজনক এই শৈল্পিক ক্রাউন।

গেল সেপ্টেম্বরে শুরু হয় মিস ইউনির্ভাস বাংলাদেশ প্রতিযোগিতা। কয়েক হাজার প্রতিযোগী থেকে বাছাই করে বর্তমানে সেখানে রয়েছেন শীর্ষ ১০ প্রতিযোগী। যারা টিকে আছেন তারা ১৮ থেকে ২৮ বয়সী অবিবাহিত নারী। ২৩ অক্টোবর অনুষ্ঠিত হবে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ সুন্দরী প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে।

যিনি বিজয়ী হবেন তিনি ডিসেম্বরে কোরিয়ায় ‘মিস ইউনিভার্স’-এর ৬৮তম আসরে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করবেন।

Spread the love