বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

উলিপুরে অধ্যক্ষ নাসিমা বানু প্রশিক্ষণ ও উন্নয়ণ একাডেমীর উদ্বোধন

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের উলিপুরে অধ্যক্ষ নাসিমা বানু প্রশিক্ষণ ও উন্নয়ণ একাডেমীর আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়েছে।

শনিবার এম এ মতিন কারিগরি ও কৃষি কলেজ ক্যাম্পাসে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে এর উদ্বোধন করেন, কুড়িগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান, সাবেক এমপি জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব জাফর আলী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের  সাংগঠনিক সম্পাদক সাঈদ হাসান লোমান, উলিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম হোসেন মন্টু।

এম এ মতিন কারিগরি ও কৃষি কলেজের প্রতিষ্ঠাতা, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও মাধ্যমিক ও উচ্চ শিক্ষা  অধিদপ্তরের সাবেক পরিচালক অধ্যাপক এম এ মতিন এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা পরিষদের সদস্য শিউলি বেগম, জেলা মহিলা আওয়ামী লীগের সদস্য ফাল্গুনী পোদ্দার, আওয়ামী লীগ নেতা সৌমেন্দ্র প্রসাদ পান্ডে, পান্ডুল ইউপি চেয়ারম্যান আলহাজ আব্দুল জব্বার মঙ্গা প্রমূখ। উল্লেখ্য দক্ষতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে এ অঞ্চলের শিক্ষিত অল্পশিক্ষত বেকার যুবক ও যুব মহিলাদের মানব সম্পদে পরিনত করে বেকারত্ব নিরশন ও দারিদ্র বিমোচনের লক্ষ্য নিয়ে অধ্যক্ষ নাসিমা বানু প্রশিক্ষণ ও উন্নয়ণ একাডেমীর কার্যক্রম শুরু করা হয়। এর পূর্বে প্রধান অতিথি অধ্যক্ষ নাসিমা বানু’র কবরে ফুলের তোড়া দিয়ে শ্রদ্ধা জানিয়ে তার আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন উপস্থিত সুধীমন্ডলী।

Spread the love