শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এক প্রেমীকের জন্য দুই স্কুলছাত্রীর আত্মহত্যা

রংপুর প্রতিনিধি: রংপুরে এক ছেলেকে ভালোবেসে লুৎফর নাহার লতা (১৪) ও সাদিয়া জান্নাত অর্নী (১৪) নামে দুই স্কুল শিক্ষার্থী কিটনাশক পান করে আত্মহত্যা করেছেন।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তাদের মৃত্যু হয়। এর আগে মঙ্গলবার সকালে বিষপান করলে আত্মীয় স্বজনরা তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়।

তারা দুজন পরস্পর খালাতো বোন বলে জানা যায়। লুৎফর নাহার লতা নগরীর নাজিরদিঘি উচ্চ বিদ্যালয় ও সাদিয়া জান্নাত অর্নী দর্শনা স্কুলের নবম শ্রেণীর শিক্ষার্থী।

এলাকাবাসী ও সরজমিনে গিয়ে জানা যায়, একই এলাকার আনসার আলীর পুত্র ও রংপুর মডেল কলেজের অনার্স পড়–য়া শিক্ষার্থী মেরাজুল ইসলামের সঙ্গে লতা ও অর্নীর দীর্ঘদিন থেকে ভালোবাসার সম্পর্ক ছিল। তারা দুজনই খালাতো বোন হওয়ায় কিছুদিন আগে বিষয়টি জানাজানি হলে মেয়েপক্ষ গত সোমবার মেরাজুলকে মারধর করে।

এঅবস্থায় মঙ্গলবার লতা ও অর্নী একই এলাকায় বাড়ির পাশে তাদের নানা মৃত ফখরুল মেম্বারের বাড়িতে বেড়াতে যায়। সকালে দুজনেই প্রেমিক মেরাজুলের উদ্দেশ্যে দুটি প্রেমপত্র লিখে রেখে সকলের অগোচরে বাড়িতে থাকা কিটনাশক পান করে। পরে পরিবারের লোকজন জানতে পেয়ে তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করালে সেখানে চিকিৎসাধীন থেকে বুধবার ভোরের দিকে সাদিয়া জান্নাত অর্নী ও সকালে লুৎফর নাহার লতা মারা যায়।

এ বিষয়ে ৩১ নং ওয়ার্ডের কাউন্সিলর শামসুল ইসলাম বলেন, আমি বিষয়টি শুনেছি। তাদের পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

Spread the love