শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ওইন্ডিজের সফরে ১৫ সদস্যের ওয়ানডে দল ঘোষণা

bcআসন্ন ওয়েস্ট ইন্ডিজের সফরের জন্য ১৫ সদস্যের দল ওয়ান ডে দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ওই সফরে ৩টি ওয়ানডে ২টি টেস্ট ও ১টি টি২০ মাচও খেলবে বাংলাদেশ। আজ ঘোষিত ওয়ানডে দলে ফিরেছেন পেসার রুবেল হোসেন ও উদ্বোধনী ব্যাটসম্যান ইমরুল কায়েসও। তবে নিষেধাজ্ঞার কারণে দলে নেই দেশ সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। অবশ্য ভারতের বিপক্ষে সর্বশেষ দলে থাকা অলরাউন্ডার জিয়াউর রহমান বাদ পড়েছিলেন প্রাথমিক দল থেকেই।
আগামী ১৩ অগাস্ট ওয়েস্ট ইন্ডিজে যাবে বাংলাদেশ। ১৭ অগাস্ট একটি প্রস্তুতি ম্যাচ খেলবে মুশফিকুর রহিমের দল। এরপর ২০, ২২ ও ২৫ অগাস্ট ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৩টি ওয়ানডে খেলবে টাইগাররা। প্রসঙ্গত এ ওয়েস্ট ইন্ডিজ সফরট হচ্ছে টাইগারদের আগামী বিশ্বকাপের পূর্ব প্রস্তুতি। আর সে দিক বিবেচনায় রেখেই ক্যারিবিয় সফরের জন্য আজ ১৫ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করা হয়েছে বলে জানিয়েছেন নির্বাচকরা।

১৫ দসস্যের প্রাথমিক ওয়ানডে দল
মুশফিকুর রহিম (অধিনায়ক, উইকেটরক্ষক), তামিম ইকবাল, এনামুল হক, মুমিনুল হক, শামসুর রহমান, রুবেল হোসেন, নাসির হোসেন, মাহমুদুল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, আব্দুর রাজ্জাক, মাশরাফি বিন মুর্তজা, সোহাগ গাজী, তাসকিন আহমেদ, ইমরুল কায়েস ও আল-আমিন হোসেন।

Spread the love