শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ওয়াজিফা সামাদ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের মত বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত

আঃ সাত্তার, স্টাফ রিপোর্টার ॥ দিনাজপুরে ওয়াজিফা সামাদ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নব-নির্বাচিত সভাপতির সাথে মত বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
২৫ আগষ্ট মঙ্গলবার সকাল ১১টায় ওয়াজিফা সামাদ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের হলরুমে নব-নির্বাচিত সভাপতি আজিজুল ইকবাল চৌধুরীর সভাপতিত্বে মত বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে নব-নির্বাচিত সভাপতিতে ফুল দিয়ে বরণ করে নেন স্কুলের শিক্ষক-কর্মচারীবৃন্দ। উক্ত আলোচনা সভায় সভাপতির বক্তব্যের শুরুতেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদৎ বার্ষিকী ও স্বাধীনতা যুদ্ধে শহীদদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। সভাপতির বক্তব্যে তিনি বলেন, ওয়াজিফা সামাদ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের কর্মরত সকল শিক্ষক কর্মচারী পূর্বের দিধা দন্ড ভুলে আজকের পর থেকে আমাদেরকে সামনের দিকে এগিয়ে জেতে হবে সে লক্ষে আমি স্কুলের শিক্ষক, কর্মচারী-অভিভাবক সদস্য সহ সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি ও বিদ্যালয়ের উত্তোরত্তর সফল্য কামনা করছি। করোনা মহামারিতে বিদ্যালয়ের শিক্ষার্থীদের পাঠদানের ক্ষেত্রে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।
মত বিনিময় ও আলোচনা সভার শুরুতে বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মোসাদ্দেক হোসেন বিদ্যালয়ের সার্বিক পরিস্থিতি তুলে ধরে লিখিত বক্তব্য পাঠ করেন। মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষক প্রতিনিধি হাজেরা খাতুন, সহকারী শিক্ষক আছমাউল হুসনা, ইয়াহিয়া, বিথি সাহা, এডহক কমিটির অভিভাবক সদস্য মোঃ শহীদুল ইসলামসহ বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীবৃন্দ।

Spread the love