বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

করোনা সফলতার সঙ্গে মোকাবিলা করেছি: স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেছেন, করোনার কারণে পৃথিবীতে প্রায় সাত লাখ মানুষের মৃত্যু হয়েছে। উন্নয়নশীল দেশেসহ বিভিন্ন দেশের রাষ্ট্র প্রধানরা করোনার সময় সঠিক সিদ্ধান্ত নিতে না পারায় সমালোচনার মুখে পড়েছেন। কিন্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা করোনা সঠিকভাবে সফলতার সঙ্গে মোকাবিলা করেছি। এতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের বিভিন্ন দেশের ও বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রশংসা পেয়েছেন। 

সোমবার দুপুরে মানিকগঞ্জ জেলা প্রশাসন আয়োজিত বন্যাদুর্গতদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা প্রদান অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। 

স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, অন্যদেশের তুলনায় আমাদের দেশে করোনায় মৃত্যুর হার অনেক কম। একটি মানুষের মৃত্যুও আমাদের কাম্য নয়। চলমান করোনাভাইরাসের পাশাপাশি দেশে বন্যার প্রাদুর্ভাব দেখ দিয়েছে। এখন পর্যন্ত একটি মানুষও না খেয়ে মারা যায়নি। বর্তমান সরকার দুর্গতদের পাশে আছে। 

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক দুপুরে মানিকগঞ্জ সদর উপজেলা গড়পাড়া শুভ্রসেন্টারে ডিসি এসএম ফেরদৌসের সভাপতিত্বে বন্যাদুর্গতদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা প্রদান অনুষ্ঠানে শতাধিক বানভাসিদের মাঝে নগদ ৩শ’ টাকা ও ১০ কেজি করে চাল বিতরণ করেন। 

এসময় উপস্থিত ছিলেন- এসপি রিফাত রহমান শামীম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি লিয়াকত আলী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসরাফিল হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদুর রহমান প্রমুখ।

Spread the love