মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুড়িগ্রামে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে মামার শ্বশুর বাড়িতে হতে ফাহিমা (১২) নামে এক মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

জানা গেছে, উপজেলার জয়মনির হাট ইউনিয়নের বাউশমারী গ্রামের ফরহাদ আলীর কন্যা বাউশমারী ফাজিল মাদরাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। ফাহিমা এক সপ্তাহ আগে মামীর সাথে মামার শ্বশুর বাড়ি সদর ইউনিয়নের কামাতআঙ্গারীয়া গ্রামে গ্রাম পুলিশ জহির উদ্দিনের বাড়িতে বেড়াতে আসে।

বুধবার দিবাগত রাতে জহিরের বাড়ি থেকে মোবাইলে মেয়েটি অসুস্থতার খবর জানিয়ে তার বাবাকে খবর দেয়া হয়। খবর পেয়ে মেয়ের বাবা, মামা হাফিজুর রহমান, মা মর্জিনা সহ অন্যান্যরা এসে তাকে বিছানায় শোয়া মৃত অবস্থায় দেখতে পায়। ফাঁসি দিয়ে সে আত্মহত্যা করেছে বলে তার আত্মীয় স্বজনকে জানানো হয়। এ সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশ ময়না তদন্তের জন্য বৃহস্পতিবার কুড়িগ্রাম জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

মেয়েটির মামা হাফিজুর রহমান জানায়, মেয়েটির আত্মহত্যার প্রশ্নই আসেনা। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

অপরদিকে ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির জানান, আত্মহত্যা সম্পর্কে কিছুটা অসংগতি লক্ষ্য করা গেছে। এ ব্যাপারে ইউডি মামলা করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পেলেই আইনী ব্যবস্থা গ্রহন করা হবে।

Spread the love