শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কুড়িগ্রামে স্ত্রী খুনের অভিযোগে স্বামী আটক

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে স্ত্রী খুনের অভিযোগে স্বামী বেলাল হোসেন (৫২)কে আটক করেছে পুলিশ। রোববার (২৯ মার্চ) বিকেলে মৃত. নাসিমা বেগমের মরদেহ বাড়ির পিছনের খালে পাওয়া যায়। পরে মৃতের ভাইয়ের মামলার পর ওই রাতেই বেলাল হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ। সোমবার সকালে মৃতের লাশ কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, উপজেলার শিলখুড়ি ইউনিয়নের দক্ষিণ ধলডাঙ্গা গ্রামের বেলাল হোসেনের সাথে পাথরডুবী ইউনিয়নের বাঁশজানি গ্রামের মৃত. আব্দুর রহমানের কন্যা নাসিমা (৪৬) বেগমের সাথে প্রায় ২৮ বছর পূর্বে বিয়ে হয়। বর্তমানে তাদের সংসারে ২২বছরের এক মানসিক প্রতিবন্ধী পুত্র রয়েছে। রোববার বিকেলে এলাকাবাসী বাড়ির পিছনে খালে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। কী কারণে নাসিমা বেগমকে হত্যা করা হয়েছে তা জানা যায়নি। তবে রাতেই নিহতের ভাই আব্দুল হাকিম বাদী হয়ে স্বামী বেলাল হোসেনকে আসামি করে হত্যা মামলা দায়ের করলে পুলিশ তাকে রাতেই গ্রেপ্তার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভূরুঙ্গামারী থানার অফিসার ইর্নচাজ মো. আতিয়ার রহমান জানান, প্রাথমিক তদন্তে মৃতদেহের গলায় এবং ঘাড়ে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। মামলা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য সোমবার সকালে কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে।

Spread the love